Breaking News

দিনে মাত্র 4 থেকে 5 ঘন্টা কাজ করে, মাসে আয় করতে পারবেন 60000 টাকা, সুবর্ণ সুযোগ দিচ্ছে এই কোম্পানি

বর্তমান মহামারীর পরিস্থিতিতে বহু মানুষ কর্ম হারা হয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে এসে আপনি চাইলে নতুন কাজ খুঁজতে পারেন। এই সুযোগ এখন অ্যামাজন এনে দিয়েছে। অ্যামাজন ভারতে নিজের জায়গা ইতিমধ্যে শক্ত করে নিয়েছে। তাই তার প্রোডাক্ট ডেলিভারি প্রতিদিন বেড়েই চলেছে। এই সমস্ত প্রোডাক্ট ডেলিভারি করার জন্যই অ্যামাজন ডেলিভারি বয় খুঁজছে। এই মুহূর্তে দেশের লক্ষ লক্ষ বেকার যুবক এই সুযোগকে কাজে লাগাতে পারেন।

এর জন্য অ্যামাজনের ওয়ারহাউজ এর সাথে সরাসরি যোগাযোগ করতে হবে আপনাদের। এই কাজটি পেতে গেলে আপনার অবশ্যই একটি বাইক ও লাইসেন্স থাকা জরুরি। অ্যামাজন নিজেদের সাথে মানুষকে জুড়তে বহু সেলের বন্দোবস্ত রাখে। এছাড়াও ডেলিভারি বয়দের জন্য ভালো সেলারি দেওয়ার কথাও জানিয়েছে। ডেলিভারি বয়দের প্রতিদিন একশ থেকে দেড়শটি প্রোডাক্ট ওয়ারহাউজ থেকে নিতে হবে এবং কাস্টমারের এড্রেসে ডেলিভারি করতে হবে।

প্রতিটি ওয়্যারহাউসের দশ থেকে পনেরো কিলোমিটারের মধ্যেই ডেলিভারি বয়দের প্রোডাক্ট ডেলিভারি করতে হবে। প্রতিদিন 100 থেকে 150 টি প্রোডাক্ট ডেলিভারি করার জন্য ডেলিভারি বয়দের 4 থেকে 5 ঘণ্টার মতো সময় লাগার কথা। প্রতিদিন চার থেকে পাঁচ ঘন্টা কাজ করে তারা মাসে 50 হাজার থেকে 60 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারে। এই কাজের ক্ষেত্রে ডেলিভারি বয়দের একটা সুবিধা এই যে তারা নিজেদের সুবিধামতো টাইম স্লট বাছাই করতে পারে। ডেলিভারি বয় চাইলে সকাল 7 টা থেকে রাত 8 টা পর্যন্ত যেকোনো সময় নিজের কাজের জন্য বেছে নিতে পারে।

আবার চাইলে পুরো দিন কাজ করতে পারে। কিছু কিছু ব্র্যান্ড আর ফুড ডেলিভারি অ্যাপ তাদের হয়ে কাজ করা ডেলিভারি বয়দের মাসে 10 থেকে 12 হাজার টাকা মাইনে দিয়ে থাকে। সেখানে অ্যামাজন প্রতিটি ডেলিভারির ওপর 10 থেকে 15 টাকা ইন্সেন্টিভ দেয়। প্রতিদিন দেড়শ টি প্রোডাক্ট ডেলিভারি করলে ইন্সেন্টিভ মিলিয়ে মাসের শেষে 45 থেকে 60 হাজার টাকা মত ডেলিভারি বয়ের ইনকাম হবে। অ্যামাজন না শুধু নিজেদের মুনাফার কথাই ভাবে বরং তার সাথে জুড়ে থাকার ডেলিভারি বয়দের কথাও সমানভাবেই ভাবে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.