Breaking News

69 বছর বয়সেও গ্ল্যামারাস লুক নিয়ে, ফটোশুট করে ট্রোলের শিকার হলেন, এই জনপ্রিয় অভিনেত্রী

বিগ বস মালায়ালাম এর এক্স প্রতিযোগিনী ও অভিনেত্রী রজনী চন্ডী সম্প্রতি ট্রোলের শিকার হচ্ছেন। এই অভিনেত্রী 65 বছর বয়সে ফিল্মে ডেবিউ করেন। এর আগে তিনি একজন গৃহবধূ ছিলেন। এই কারণেই মূলত তাকে সবসময় শাড়িতেই দেখা যায়। কিন্তু সম্প্রতি তিনি একটি ফটোশুট করান যেখানে তাকে ওয়েস্টার্ন ড্রেসে দেখা যায়। এরপর থেকেই তার দিকে তীর্যক মন্তব্যের তীর ধেয়ে আসছে। তিনি তিনটি ফটোশুট করান। একটিতে তিনি ডেনিম জিন্স, টপ আর ডেনিম জ্যাকেট পরেছেন।

অন্যটিতে তিনি ডেনিমের ড্রেস পরেছেন, যা হাঁটুর উপরে। আর আরেকটিতে ওয়েস্টার্ন ড্রেস এ দেখা যাচ্ছে তাকে। প্রতিটি ছবিতেই তাকে অসামান্য সুন্দরী লাগছে। সোশ্যাল মিডিয়ায় একদল যেমন তার এই লুকের প্রশংসা করছে। তেমনি আরেক দল তাকে নিয়ে ট্রোলও করছে। একজন ইউজার তো সব সীমা অতিক্রম করে জিজ্ঞাসা করেছেন যে, তিনি এখনও মরেননি? এছাড়াও আরও বিভিন্ন নোংরা নোংরা কমেন্ট করেছেন অনেকে। তবে 69 বছরের এই নায়িকা চুপচাপ বসে থাকেননি, ট্রোলারদের যথাযথ উত্তর দিয়েছেন তিনি।

অনেকেই বলেছেন এত বয়স্ক এক মহিলাকে এই ধরনের পোশাকে মানায় না। তার জন্য শাড়িই ঠিক আছে বিবিসির সাথে কথা বলার সময় তিনি জানান ফটোগ্রাফার অথিরা জয় এই ফটোশুটটির অফার করার সময় তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি ওয়েসট্রান ড্রেসে কম্ফোর্টেবল কিনা। তিনি জানিয়েছিলেন যে তিনি কম্ফোর্টেবল। কারণ তিনি ছোটবেলায় ওয়েস্টার্ন ড্রেস পরেছেন তাই তার ওয়েস্টার্ন ড্রেসে ফটোশুট করাতে কোনো অসুবিধা ছিল না। তিনি আরো বলেন বয়স্ক ব্যক্তিদের “সেক্সি” অবতারে দেখলে অল্পবয়সী ছেলেরা সহ্য করতে পারে না।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.