Breaking News

ছিল মেয়ে, এখন বউ! ১২ বছর পর পাল্টে গেল সম্রাট-ঋত্বিকার সম্পর্ক

টলিউডে আজকাল প্রতিদিনই সম্পর্কের সমীকরণ বদলে যাচ্ছে। কারোর বাস্তব জীবনে তো কারোর পর্দায়। এবার সম্পর্কের সমীকরণ বদলালো সম্রাট মুখোপাধ্যায়ের। এক সময় তার মেয়ের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী আজ তার স্ত্রী। সম্রাট মুখোপাধ্যায়ের স্ত্রী ময়না মুখোপাধ্যায় অভিনয় জগতের সাথে যুক্ত। সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে সম্রাট মুখোপাধ্যায় ও ঋত্বিকা কে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বলে জানা যাচ্ছে।

সম্রাট মুখোপাধ্যায় স্টার জলসার “বউ কথা কও” ধারাবাহিকে ঋত্বিকা ওরফে মিলির বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। আজ তারাই জুবিন গর্গের একটি গানের ভিডিওতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এই খবর জানিয়ে স্মৃতিচারণ এর মাধ্যমে সম্রাট সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, 12 বছর আগের ছোট্ট ঋত্বিকা কে তিনি কথা দিয়েছিলেন একদিন তার হিরো হবেন। ঋত্বিকা অবশ্য সেই কথাটি হেসে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু বর্তমানে তাদের ওই খুনসুটি সত্য হয়ে দাঁড়িয়েছে।

বর্তমানে সম্রাট মুখোপাধ্যায় “গঙ্গারাম” ধারাবাহিকে স্যামির ভূমিকায় অভিনয় করছেন। সম্রাট মুখোপাধ্যায় কে নেগেটিভ চরিত্রে বেশি দেখা যায়। কিন্তু তার প্রতিটি চরিত্রই দর্শকদের মনে গেঁথে থাকে। তার অনবদ্য অভিনয়ের প্রশংসা করেন বহু দর্শক। এবার তাকে ঋত্বিকার সাথে পুনরায় দেখা যাবে বলে এক্সাইটেড অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তার এই পোস্টটি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়েছে। আপনারা যদি এখনও এই পোস্টটি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.