Breaking News

কাজ নেই, অর্থ কষ্টে ভুগছেন! সংসার চালাতে মাত্র ৪৫ কোটিতেই সাধের ফ্ল্যাট বেচে দিলেন অভিষেক

বলিউডের বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের পুত্র হলেন অভিষেক বচ্চন। অভিষেক বচ্চন যতটা না অভিনেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন তার থেকে বেশি পরিচিতি লাভ করেছেন ঐশ্বর্য রায়ের স্বামী ও অমিতাভ বচ্চনের পুত্র হিসেবে। অভিষেক বচ্চনের ফিল্মি কেরিয়ার খুব একটা উজ্জ্বল নয়। তার অ্যাক্টিং নিয়ে অনেকের মনেই প্রশ্ন জাগে। বহুবার তাকে ট্রোলের সম্মুখীনও হতে হয়েছে। একদল যেমন অভিষেক বচ্চনের অভিনয় পছন্দ করেন আবার অন্য দল তার অভিনয় নিয়ে মজা করে থাকেন।

সম্প্রতি শোনা যাচ্ছে অভিষেক বচ্চন তার একটি ফ্ল্যাট বিক্রি করেছেন। মুম্বাইয়ের হাইরাইজ, ওবেরয় 360 ওয়েস্টের বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করেছেন অভিষেক। জানা যাচ্ছে এই বিল্ডিংয়েই অভিনেতা অক্ষয় কুমার এবং অভিনেতা শাহিদ কাপুর থাকেন। অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন 2014 সালে এই ফ্ল্যাটটি কিনেছিলেন 41 কোটি টাকা দিয়ে। বর্তমানে ফ্ল্যাটটি বিক্রি করলেন মাত্র 45 কোটি 75 লাখ টাকায়। 2007 সালে বিয়ের পর থেকেই অভিষেক বচ্চন স্ত্রী ঐশ্বর্যকে নিয়ে বাবা মায়ের সাথে তাদের বাঙলোতে থাকেন।

তাই তাদের কখনোই ফ্ল্যাটে থাকার প্রয়োজন পড়েনি। মূলত বিনিয়োগের জন্যই এই ফ্ল্যাট কিনেছিলেন বচ্চন দম্পতি। এক প্রতিবেদন থেকে জানা যায় এই ফ্ল্যাটের আয়তন 7,527 স্কোয়ার ফুট। মুম্বাইয়ের বিখ্যাত ওবেরয় 360 ওয়েস্টের 37 তলায় ফ্ল্যাটটি। এই বিল্ডিং -এ শাহিদ ফ্ল্যাট কেনেন 56 কোটি টাকায় এবং অক্ষয় কুমার কেনেন 52.5 কোটি টাকায়। অভিষেক বচ্চনের ফ্ল্যাট বিক্রি করার কথা সামনে আসতেই প্রত্যেকের মনে একই প্রশ্ন আসছে যে “তিনি কি অর্থকষ্টে ভুগছেন?” এই নিয়ে আপনাদের মতামত আমাদের জানাতে ভুলবেন না।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.