Breaking News

বলিউড হস্তী.. গায়ক বাদশার সম্পত্তির পরিমাণ জানলে অবাক হয়ে যাবেন!

আদিত্য প্রতীক সিং বলিউড ইন্ডাস্ট্রিতে বাদশা নামে পরিচিত। যিনি একজন ভারতীয় রেপার এবং গায়ক। গীতিকার হিন্দি, হরিয়ানভি এবং পাঞ্জাবী গানের জন্য সুপরিচিত তিনি। তিনি 2006 সালে হানি সিং এর সাথে কার হিপহপ গ্রুপ মাফিয়া মুন্ডা দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। 2012 সালে তিনি হানি সিং এর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং তার নিজস্ব সংগীত প্রকাশ করেছিলেন।

তার বানানো একটি গান লারকি বিউটিফুল কার গায়ি চুল গানটি বলিউডের চলচ্চিত্র কাপুর এন্ড সন্স নিযুক্ত করেন। 2014 সালের হামটি শর্মা কি দুলহানিয়া ছবিতে তার গান পছন্দ হয়েছিল শ্রোতাদের। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তথ্যের জন্য আমরা আপনাকে বলি যে বাদশার গান ডিজে বালা বাবু ভারতীয় আইটিউনস চাটে এক নম্বর স্থান অর্জন করেছিল। শুধু তাই নয় এই গানটি ইউটিউবে 30 ঘণ্টার মধ্যে এক মিলিয়ন ভিউ অতিক্রম করে।

আসুন আমরা আপনাকে বলি যে বাদশাহ একজন গীতিকার এবং একজন বিখ্যাত ব্যবসায়ী। তার আয়ের উৎস গুলির মধ্যে প্রধানত রয়েছে সংগীত অনুষ্ঠান কিরিস সিনেমা এবং তার ব্র্যান্ড। বাদশার মোট সম্পত্তির পরিমাণ 40 মিলিয়ন ডলার ভারতীয় মুদ্রায় প্রায় 300 কোটি টাকা। শুধু তাই নয় তার বার্ষিক আয় প্রায় 10.5 কোটি টাকা। একই সাথে তিনি বয়স্কদের জন্য একটি এনজিওর সাথে যুক্ত এবং এই কারণে তারা বিভিন্ন চ্যারেটি শো করে তহবিল সংগ্রহ করে।

আপনাকে বলি বাদশা দিল্লীতে থাকেন এবং তার এই বিলাসবহুল বাড়িটি এর মোট মূল্য প্রায় 5 থেকে 7 কোটি টাকা। এর পাশাপাশি তিনি ভারতের বিভিন্ন রাজ্যের অন্যান্য রিয়েল এস্টেট ব্যবসার সাথে যুক্ত এবং যদি আপনাকে আমরা বাদশার গাড়ি সংগ্রহের কথা বলি তাহলে তার গাড়ির কানেকশন খুবই ভালো। তার কাছে মারসেডিস, বিএমডব্লিউ, পোরর্সে এবং এরকমই অন্যান্য দামি দামি গাড়ি রয়েছে। তার সবচেয়ে দামি যানবাহন ল্যাম্বারগিনি গ্যালার্দো যার মূল্য প্রায় 7 কোটি টাকা।।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *