Breaking News

ডিভোর্সের পর অর্জুন কাপুরের সন্তানের মা হতে চেয়েছিলেন মালাইকা আরোরা, নিজের মুখেই বললেন অর্জুন ও আমার যদি একটা মেয়ে হতো!

মালাইকা অরোরা বলিউডের আইটেম গার্লদের মধ্যে অন্যতম। মালাইকা “ছাইয়া ছাইয়া” আর “মুন্নি বদনাম হুয়ি” গানে নাচের জন্য বিখ্যাত। 1998 সালে মালাইকা আরোরার সাথে বিয়ে হয় আরবাজ খানের। তাদের 18 বছরের একটি পুত্র সন্তান আছে। যদিও 2018 তে আরবাজ খান ও মালাইকা আরোরার ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর থেকে মালাইকা আরোরার নাম জড়িয়েছে অর্জুন কাপুরের সাথে। মালাইকা আর অর্জুন কাপুরকে একসাথে বহু পার্টিতে দেখা গেছে,

এমনকি গাড়ি থেকেও হাত ধরে নামতে দেখা গেছে তাদের। মালাইকা নিজের পার্সোনাল লাইফ নিয়ে খুব খোলামেলাই থাকেন। মালাইকা সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ। এক ইন্টারভিউতে মালাইকা জানান তার কন্যা সন্তানের ইচ্ছের কথা। তিনি জানান এই ব্যাপারে তার সন্তান আরহানের সাথেও কথা হয়েছে তার। তিনি আরও বলেন তিনি তার ছেলে আরহানকে খুব ভালোবাসেন। কিন্তু তবুও তার মনে হয় একটি কন্যা সন্তান থাকলে তিনি সম্পূর্ণ হতেন।

তিনি জানান আরহান এর সাথে তার সব বিষয়েই কথা হয় যার মধ্যে বর্তমানে এই টপিকটি অন্যতম। বলিউডের হট মায়েদের মধ্যে অন্যতম হলেন মালাইকা। 46 বছরের মালাইকা কে দেখলে তার বয়সের হিসাব করা মুশকিল। মালাইকা প্রথম থেকেই তার ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন। মালাইকা বলেন তিনি ছোট থেকেই বোনদের সাথে বড় হয়েছেন। তাই তার নিজের কন্যা সন্তানের বড়ো ইচ্ছে। তার অনেক বন্ধু বান্ধবী কে সন্তান দত্তক নিতে দেখেছেন তিনি।

এই একটা ডিসিশান তাদের জীবনে আমূল পরিবর্তন এনে দিয়েছে। এই কারণে এত বড় স্টেপ নিতে চাইছেন মালাইকা। যদিও তিনি এইমুহূর্তে সন্তান দত্তক নিতে চাননা। তবে যেদিনই নেন না কেন সেই সন্তানটি অবশ্যই কন্যা হবে বলেই তিনি জানিয়েছেন। মালাইকা আরোরাকে খুব শীঘ্রই মডেলিং রিয়েলিটি শোতে দেখা যাবে। যেখানে তার সাথে থাকবে আনুশকা দান্ডেকার এবং মিলিন্দ সোমান। সম্প্রতি মালাইকা কে এক ডান্স রিয়ালিটি শোতেও দেখা গেছিল।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.