Breaking News

লরি থেকে বিশাল আকার হাতি নামতে গিয়ে ঘটে গেল বিপত্তি, মুহূর্তেই তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে প্রতিটি মানুষের হাতে হাতে স্মার্টফোন। স্মার্টফোন কেনার পর প্রথমেই সোশ্যাল মিডিয়ায় একাউন্ট খোলে সকলেই। এখন ছোট থেকে বড় যার হাতে স্মার্টফোন আছে সে-ই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা মূলত হোয়াটসঅ্যাপ, ইন্সট্রাগ্রাম, টুইটার, ইউটিউব ও ফেসবুককেই বুঝি। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ অচেনা মানুষ খুব সহজেই চেনা হয়ে যাচ্ছে আবার পুরোনো বন্ধুরা একে অপরের সাথে সহজে যোগাযোগও করতে পারছে।

এই সোশ্যাল মিডিয়া আজ বিনোদন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন আর প্রতিভাবান মানুষের প্রতিবাদ ধামাচাপা পড়ে যাবে না। সেই ব্যক্তি চাইলেই নিজের প্রতিভাকে অনেক মানুষের মধ্যে প্রকাশ করতে পারে। আবার অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের ব্যবসা কে বড় করে তুলছে। সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে টাকা উপার্জনও করা যায়। আপনি চাইলেই সোশ্যাল মিডিয়া থেকে যেকোনো জিনিস কিনতে পারেন,

আবার চাইলেই নিজের যে কোন প্রোডাক্ট বিক্রি করতেও পারেন। মানুষ আজ নিজের অলস সময় কাটানোর জন্যই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছে। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় কোন না কোন ভিডিও ভাইরাল হতে থাকে। সোশ্যাল মিডিয়ায় মানুষ বিশেষ করে পশুপাখিদের ভিডিও দেখতে বেশি পছন্দ করে। এইসব অবলা জীবদের মধ্যে এক বিশেষ ক্ষমতা আছে পৃথিবীর সবথেকে বুদ্ধিমান জীব এর হতাশা দূর করার। তাই মানুষ নিজের একাকীত্ব দূর করতে পশুপাখিদের ভিডিওটি দেখে থাকে।

যে কারণে পশুপাখিদের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি হাতি লরি থেকে নামছে। শুনে স্বাভাবিক মনে হচ্ছে? কিন্তু আসলে ভিডিওটিতে দেখা যাচ্ছে হাতিটি একা একা বুদ্ধির সাথে কাঠের পাদানিতে একপা একপা করে ফেলে লরি থেকে নামছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড হওয়ার পরই মানুষ বহু প্রশংসা করেছে হাতিটির। আপনি যদি এখনও ভিডিও টি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন। ভিডিওটি গ্র্যান্ড কেরালা নামক ইউটিউব চ্যানেলে ছয় বছর আগে আপলোড করা হয়েছিল।।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *