Breaking News

বাবা নিজে আইএএস অফিসার তাও নিজের মেয়েকে প্রতিদিন স্যালুট জানায়, কেন জানেন?

মধ্যপ্রদেশের সিধি জেলার মঝৈলি থানার এসআই আশরাফ আলী প্রতিদিন নিজের মেয়েকে স্যালুট করেন। তার মেয়ে সাবেরা আনসারী তারই থানার ডিএসপি পদে নিযুক্ত। আশরাফ আলী উত্তর প্রদেশের বাসিন্দা। লকডাউন এর আগে তিনি মধ্যপ্রদেশের ইন্দোর জেলার লসুরিয়া গ্রামের থানায় এসআই পদে নিযুক্ত ছিলেন আর তার মেয়ে সাবেরা আনসারী তখন মঝৈলি থানার ইনচার্জ ছিলেন।

লকডাউন এর আগে আশরাফ আলী তার মেয়ের সাথে দেখা করার জন্য মঝৈলি যান। কিন্তু করোনার কেস প্রতিদিন বৃদ্ধি পাওয়ার কারণে লকডাউন পড়ে যায়। তাই তিনি মেয়ের কাছেই থাকতে বাধ্য হয়ে যান। কিন্তু লকডাউন এর মেয়াদ ক্রমাগত বাড়তে থাকায় তাকে মঝৈলি থানার এসআই পদে কাজ করার নির্দেশ দেওয়া হয়। এই ক’রো’না পরিস্থিতিতে দুই বাবা মেয়ে প্রতিদিন কুড়ি ঘন্টা ডিউটি করেন। জানিয়ে রাখি 2013 সালেই সাবিরা এসআই পদে নিযুক্ত হয়েছিলেন।

এর পাশাপাশি তিনি পিএসসির প্রস্তুতি নিতে থাকেন এরপর তার ডিএসপি পদে সিলেকশন হয়ে যায়। 2018 সালে তাকে ট্রেনিংএ যুক্ত করা হয়। 2019 সাল থেকে তিনি ডিএসপি পদের দায়িত্ব সামলাচ্ছেন। নিজের মেয়েকে প্রতিদিন স্যালুট জানাতে আশরাফ আলীর গর্ব হয়। যদিও বাধ্য হয়েই তাদের একই থানায় কাজ করতে হচ্ছে তাও তারা এই সময় কলিগ হিসেবে একে অপরের সান্নিধ্য পেয়ে অনেক কিছু শিখতে পারছেন বলেও জানান। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *