Breaking News

করিনা কাপুরকে বিয়ে করার আগে, অমৃতা সিংকে চিঠি লিখে সাইফ আলি খান যা বলেছিলেন মনের কথা

বলিউডের বিখ্যাত অভিনেতা সাইফ আলী খান তার পরিশ্রম ও অভিনয় দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভালো নাম করেছেন। সাইফ আলি খান নবাব পরিবারের ছেলে। তিনি চাইলে তার পূর্বপুরুষের সাম্রাজ্য কে এগিয়ে নিয়ে যেতে পারতেন এবং তার বিশেষ কিছু করার প্রয়োজন পড়তো না আলাদা করে, কিন্তু তিনি সেটা করেননি। সাইফ আলি খান নিজের ক্যারিয়ার নিজে তৈরি করেছেন এবং আজ তিনি একজন সফল অভিনেতা হিসেবে বিবেচিত হন।

সাইফ আলি খান 1993 সালে যশ চোপড়ার ছবি “পরমপড়া” দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন। তবে তার সেই ছবিটি ফ্লপ হয়। এরপর তিনি “আশিক আওয়ারা” ছবিতে অভিনয় করেন এবং এর জন্য তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান। এর পরে তিনি অনেক হিট মুভি করেন এবং বলিউডের একজন সফল অভিনেতা হয়ে ওঠেন। সারাবিশ্বে এবং ভারতে তার অনেক ফ্যান রয়েছে।

যদি আমরা সাইফ আলী খানের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলি তাহলে বলি যে, সাইফ আলী খানের দুটি বিবাহ। সাইফ আলী খানের প্রথম স্ত্রীর নাম ছিল অমৃতা সিং। অমৃতা সিং সাইফ আলী খানের থেকে 12 বছরের বড় ছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত তাদের বিয়ে বেশি দিন টেকেনি ফলস্বরূপ শুভ বিবাহ বিচ্ছেদ করে তাদের বিবাহের অবসান ঘটায়। সাইফ আলি খান 1991 সালে অমৃতা সিং কে বিয়ে করেছিলেন। 2004 সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

অমৃতা সিং কে ডিভোর্স দেওয়ার পর সাইফ আলি খান বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। তারা এইসব আলোচনাকে বাস্তবায়িত করেছিল। কারিনা এবং সাইফ আলি খান বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং 16 ই অক্টোবর 2012 সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কারিনা কাপুর সাইফ আলী খানের থেকে 11 বছরের ছোট হন। তবে সাইফ এবং করিনা জুটিকে তাদের ফ্যানেরা বেশ পছন্দ করেন।

সাইফ আলি খান এখন তার আগত মুভি ভুত পুলিশ নিয়ে ব্যস্ত আছেন। যদিও তিনি দুটো বিয়ে করেছেন তবে তিনি তার দুটো পরিবারের দায়িত্ব খুব ভালোভাবে নিয়েছেন। এখন তাদের দাম্পত্য জীবন সুখী কাটছে বলা যায়। করণ জোহারের শো কফি উইথ করণ’-এ সাইফ আলি খান তার ব্যক্তিগত জীবন নিয়ে একটি ঘটনা জানিয়ে ছিলেন। কারিনার সাথে তার বিয়ের দিন তিনি অমৃতা সিং কে একটি চিঠি লিখেছিলেন,

যার কারণে কারিনার সাথে তার অল্প তর্ক হয়েছিল।
সাইফ আলি খান বলেছিলেন যে, সেই চিঠিতে তাদের বিয়ের কথা লেখা ছিল এবং তিনি অমৃত সিং কে ভবিষ্যতের জন্য শুভকামনা করেছিলেন। সাইফ আলী খানের প্রথম দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম এই বিষয়টি জেনে তাকে সমর্থন করেছিলেন এবং তারা জানিয়েছিল যে তারাও এই বিয়েতে উপস্থিত থাকবে। আপনাদের জানিয়ে রাখি যে সাইফ আলি খান ইতিমধ্যেই দ্বিতীয় পুত্রের বাবা হয়েছেন।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *