Breaking News

ধোনির নতুন লুক এর গোপন রহস্য জানালেন সাক্ষী…

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কে চেনেন না এমন হয়তো খুব কম সংখ্যক লোকই আছেন। আজ তাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কোন দরকারই পড়ে না। দেশ তথা সারা বিশ্বে তার ফ্যান ফলোইং অধিক পরিমাণ আছে। তাকে আমরা সবাই ক্যাপ্টেন কুল নামে চিনি। ভারতীয় ক্রিকেট দলে ধোনি একমাত্র যার অধিনায়কত্বে থাকাকালীন ভারতীয় দল কে সবচেয়ে বেশি জয় এনে দিয়েছেন। ধোনি শুধু তার খেলা দিয়ে নয় বুদ্ধি দিয়েও অনেক ম্যাচ জিতিয়েছেন।

ধোনির অধিনায়কত্বে ভারত 28 বছর পর বিশ্বকাপ জিতেছিল 2011 সালে। তিনি সেই ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ এর ট্রফি ও পেয়েছিলেন। কয়েক মাস আগেই ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। যদিও আমরা তার খেলা দেখতে পাবো আইপিএল -এ চেন্নাই সুপার কিংস -এ ক্যাপ্টেন হিসেবে প্রতিবারের মতোই। খবর পাওয়া যাচ্ছে যে ধোনি ক্রিকেট ছাড়ার পর অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন। এটির ইঙ্গিত দিয়েছেন তার স্ত্রী সাক্ষী নিজেই।

এটা লক্ষনীয় যে এমএস ধোনি শুধুমাত্র গত বছর “ধোনি এন্টারটেইনমেন্ট” নামে একটি প্রযোজনা সংস্থা গঠন করেছিলেন। খবর পাওয়া যাচ্ছে যে ধোনি এটি কে এগিয়ে নিয়ে যেতে চেয়েছেন। তার স্ত্রী বলেছিলেন, “তিনি তার অপ্রকাশিত বইয়ের অধিকার একজন তরুণ লেখকের কাছ থেকে পেয়েছেন। এই বইটি নিয়ে শীঘ্রই একটি ওয়েব সিরিজ আসছে।” এই ওয়েব টিতে রহস্যময় এবং পৌরাণিক গল্পের পাশাপাশি সাইন্স-ফিকশন ও থাকবে‌। সম্ভবত এই গল্পটি একজন অঘোরী ওপর।

ধোনির স্ত্রী টুইটে লিখেছেন আপনাদের সমর্থন এবং ভালবাসার দরকার। এটি ধোনির ফ্যানেদের জন্য একটি বড় সুখবর হতে চলেছে আশা করা যায়। তাকে এবার ক্রিকেটের স্টেডিয়ামের মাধ্যমে বড় পর্দায় দেখবেন তারা। তবে এই ওয়েব সিরিজ কবে প্রকাশ করা হবে বা কবে শুটিং চালু হবে সেই নিয়ে কোনো তথ্যই পাওয়া যায়নি। সাক্ষী ইনস্টাগ্রাম একাউন্ট একটি ছবি পোস্ট করেছেন যেটি দেখে আশা করা যাচ্ছে যে খুব শীঘ্রই এই ওয়েব সিরিজটি আমরা দেখতে চলেছি।

Msdhonientertainment.com-এ বলা হয়েছে যে, সাক্ষী পরিচালক হিসেবে কাজ করছেন। তাদের নাম দেওয়া হয়েছে ‘আলফা 1’। তিনি তার পরিচালনার দক্ষতা দিয়ে ধোনি এন্টারটেইনমেন্ট পরিচালনা করেন।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *