Breaking News

দুর্দান্ত কণ্ঠ অসাধারন গানে মঞ্চ কাঁপালেন বাংলার মেয়ে অরুনিতা, মুগ্ধ বাপি লাহিড়ী দিলেন এই উপহার, রইল ভিডিও

ইন্ডিয়ান আইডলের বর্তমান সিজনের অন্যতম শ্রেষ্ঠ গায়িকা হলেন বঙ্গকন্যা অরুনিতা কাঞ্জিলাল। অরুনিতা বনগাঁর বাসিন্দা। অরুণিতার ছোটো থেকেই গায়িকা হওয়ার শখ। আর এই স্বপ্ন পূরণ করতেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে তার পদার্পণ। এর আগে অবশ্য অরুনিতা সারেগামাপা লিটল চ্যাম্পস এর বিজয়িনী ছিলেন। দর্শক থেকে জাজ সকলেরই যে অরুনিতার গান ভীষণ পছন্দ তা আর বলতে অপেক্ষা রাখে না। তার এই স্বপ্ন পূরণের লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেলেন অরুনিতা।

অরুনিতা বলিউডের বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়ার “মুডস এন্ড মেলোডিজ” নামক অ্যালবামে গান গেয়েছেন। “তানসেনের তানপুরা” নামক বাংলা সিরিজেও তিনি গান গেয়েছেন। সোশ্যাল মিডিয়াতে সেলেবরা ছোটো ছোটো ভিডিও ক্লিপ শেয়ার করে থাকেন। কখনও কখনও রিয়েলিটি শোয়ের পার্টিসিপেন্টরাও তাদের বিশেষ মুহূর্তের ভিডিও ক্লিপ নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া একাউন্টে আপলোড করেন।

এমনই এক বিশেষ মুহূর্তের ভিডিও ক্লিপ অরুনিতা কাঞ্জিলাল তার অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে অরুনিতা ও ইন্ডিয়ান আইডলের হোস্ট আদিত্য নারায়ন দাঁড়িয়ে আছেন। আর আদিত্য অরুনিতাকে একটি ফাইল দিচ্ছেন। এরপর ভিডিও ক্লিপটিতে দেখা যায় ফাইলটি খোলার সাথে সাথেই অরুনিতা ইমোশনাল হয়ে পড়ছেন। দর্শকদের মধ্যে অবশ্যই প্রশ্ন জাগে ফাইলটিতে এমন কি ছিল যে জন্য অরুনিতা এত ইমোশনাল হয়ে পড়ে।

আসলে ফাইলটিতে ছিল একটি কনট্রাক্ট পেপার।
বাপি লাহিড়ী অরুনিতাকে তার সাথে একটি অ্যালবামে গান গাওয়ার অফার দেন। এটি তারই কনট্রাক্ট পেপার। অরুনিতা জানান বাপি লাহিড়ীর মত এত বিখ্যাত একজন গায়ক তার সাথে অ্যালবাম বানাতে চান এটি জেনেই তিনি খুশীতে ইমোশনাল হয়ে পড়েন। বাপি লাহিড়ী অরুণিতাকে বলেন তার আশীর্বাদের হাত সবসময় অরুণিতার মাথায় থাকবে। যদি আপনারা এখনও সেই ভিডিও টি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *