Breaking News

সালমানের প্রেমিকা হওয়ার জন্য এভাবে প্রস্তুতি নিতে হচ্ছে দিশা পাটানি কে..

বলিউডের অভিনেত্রী দিশা পাটানির নাম জানেন না এমন অনেক কম মানুষই আছেন। দিশা পাটানি কে শেষবার “বাঘি টু” তে দেখা গিয়েছিল। এরপর তার হাতে আর সেরকম ভাবে কোনও সিনেমার অফার আসেনি। যদিও তার অভিনয় ও পোশাক-আশাক নিয়ে বহুবার তাকে ট্রোল এর সম্মুখীন হতে হয়েছে। “এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি” থেকেই মূলত চর্চায় এসেছিলেন দিশা পাটানি। সেই সময় তার জনপ্রিয়তা যথেষ্ট ঈর্ষণীয় ছিল।

কিন্তু সময়ের সাথে সাথে মানুষ বুঝতে পারেন যে দিশা পাটানি খুব একটা ভালো অভিনয় জানেন না, তার ফেসিয়াল এক্সপ্রেশনও খুব একটা ভালো নয়। এই কারণেই মূলত তার কাছে সিনেমার অফার আসা কমে যায়। যদিও শোনা যাচ্ছে দিশা পাটানি কে সালমান খান তার ফিল্ম “ভারত” অফার করেন এবং এই অফার লুফে নিয়েছেন দিশা পাটানি। মারাঠি অভিনেত্রী শ্রুতি মারাঠি গ্লামার ইন্ডাস্ট্রির এক অন্ধকার দিক তুলে ধরেছেন তার অনুগামীদের সামনে।

তার কাস্টিং কাউচ এর অভিজ্ঞতা বর্ণনা করে জানিয়েছেন একটি সিনেমার লিড রোল তাকে অফার করা হয়েছিল এবং প্রডিউসারের সাথে তার মিটিংও হয়েছিল। তিনি জানান প্রথমদিকে মিটিংটি প্রফেশনাল ভাবে হলেও ধীরে ধীরে প্রডিউসার তাকে শারীরিক সম্পর্ক করার জন্য অফার করেন এবং তাকে লোভ দেখান যে তিনি যদি তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হন তাহলে শ্রুতিকে ক্যারিয়ারে পিছনে ঘুরে তাকাতে হবে না।

যদিও শ্রুতি মারাঠি প্রডিউসারের সেই অফার রিজেক্ট করে দেন। শ্রুতি মারাঠি তার ক্যারিয়ার মারাঠি সিনেমা দিয়ে শুরু করলেও পরে তিনি তেলেগু ও তামিল সিনেমাতেও কাজ করেছেন। শ্রুতি মারাঠি জানান ক্যারিয়ারের প্রথম দিকে বিকিনি পরতে বললে বা কোনো আনকম্ফোর্টেবল সিনে অভিনয় করতে বললেও তিনি প্রশ্ন করেন নি, চুপচাপ মেনে নিয়েছেন।

এইসব সিন ও পোশাকের কারণে তাকে দর্শকদের কাছে ট্রোলের শিকার হতে হয়েছে। কেরিয়ার যত এগিয়েছে তিনি তত বুঝতে শিখেছেন। তাই অহেতুক বিকিনি পরার জন্য বা আনকম্ফোর্টেবল সিনে অভিনয় করার জন্য তিনি প্রশ্ন করেন, এখন আর তিনি চুপ থাকেন না। তিনি উঠতি অভিনেত্রী দের পরামর্শ দিয়েছেন যে তারাও যেন চুপচাপ না থেকে প্রশ্ন করে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.