Breaking News

বিয়ে না করেই বিয়ের আগে সন্তানের বাবা-মা হয়েছেন এই সেলিব্রিটিরা!

যে কোনো জিনিসের ট্রেন বলিউড থেকেই শুরু হয়। তা সে সাজপোশাক হোক, কোনো মেকাপ ব্র্যান্ড হোক বা কোনো ডায়েট রুটিন। বর্তমানে বলিউডে একটা ট্রেন্ড খুব দেখা যাচ্ছে বিয়ের আগে বা বিয়ে না করেই সন্তান জন্ম দেওয়ার। এই জন্য অনেক সেলেবরাই সন্তান দত্তক নিচ্ছেন আবার কেউ কেউ আইভিএফও করাচ্ছেন। আজ আপনাদের এমনই কিছু সেলেবদের কথা বলব।

• একতা কাপুর- ডাইরেক্টর, প্রডিউসার একতা কাপুর 2019 সালে সারোগেসির সাহায্যে এক ছেলের মা হন। তিনি তার ছেলের নাম রেখেছেন রবি কাপুর। তার বাবা জিতেন্দ্র কাপুর এর নাম ছোটবেলায় রবি কাপুর ছিল।

• সুস্মিতা সেন- এই লিস্টে ভারতের পূর্ব মিস ইউনিভার্স ও বলিউডের বিখ্যাত অভিনেত্রী সুস্মিতা সেন এর নামও রয়েছে। তিনি মাত্র 25 বছর বয়সে তার প্রথম সন্তানকে দত্তক নেন এবং 2010 সালে তার দ্বিতীয় মেয়েকে দত্তক নেন।

তুষার কাপুর- ডাইরেক্টর, প্রডিউসার একতা কাপুরের ভাই ও বলিউডের বিখ্যাত অভিনেতা জিতেন্দ্র কাপুরের ছেলে 43 বছরের তুষার কাপুরও সারোগেসি সাহায্যে এক ছেলের বাবা হয়েছেন। তিনি তার ছেলের নাম রেখেছেন লক্ষ্য কাপুর।

• সাক্ষী তানবার- টেলিভিশনের মধ্যে দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করা সাক্ষী তানবার 2018 সালে এক সন্তান দত্তক নেন। তিনি তার মেয়ের নাম রাখেন দিত্যা।

• করন জোহার- এর বিখ্যাত ফিল্ম মেকার, প্রডিউসার, ডাইরেক্টর করন জোহার 2017 সালে সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের বাবা হন। তিনি তার ছেলের নাম রাখেন যশ এবং মেয়ের নাম রাখেন রুহি।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.