Breaking News

প্রেমের টানে কানাডা থেকে এসেছিলেন রাজপাল যাদবের স্ত্রী তাদের লাভ স্টোরি সিনেমার গল্পকেও হার মানাবে…

বলিউডের বিখ্যাত এক্টার ও কমেডিয়ান রাজপাল যাদব বহুদিন ধরেই ফিল্মি দুনিয়া থেকে দূরে রয়েছেন। তাকে শেষবার শিল্পা শেট্টির সাথে “হাঙ্গামা টু” সিনেমা তে দেখা গিয়েছিল। রাজপাল যাদবের জন্ম হয় 19 মার্চ 1971 সালে উত্তরপ্রদেশের শাজাহানপুরে। রাজপাল যাদবের প্রথম স্ত্রী করুনার মৃত্যুর কয়েক বছর পর রাজপাল যাদব তার দ্বিতীয় স্ত্রী রাধাকে বিয়ে করেন।

রাধা ও রাজপাল যাদবের একসাথে দুটি মেয়েও আছে। আবার রাজপাল যাদব ও তার প্রথম স্ত্রী করুনারও একটি মেয়ে আছে, যার নাম জ্যোতি। 2017 সালে জ্যোতির বিয়ে হয় একজন ব্যাংকারের সাথে। রাজপাল যাদব তার মেয়েদের সাথে তোলা বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন। রাজপাল যাদব একবার এক ইন্টারভিউতে তার ও তার বর্তমান স্ত্রী রাধার প্রেম কাহিনি বলেছিলেন।

আসলে রাজপাল যাদব তার একটি ফিল্মের শুটিং এর জন্য কানাডায় গিয়েছিলেন। সেই সময় তাদের এক কমন ফ্রেন্ড এর মাধ্যমে রাধার সাথে বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব কানাডা থেকে ফিরে আসার পরেও সমানভাবে বর্তমান ছিল। এরপর সেই বন্ধুত্ব সম্পর্কের রূপ নেয় এবং রাধা কানাডা থেকে ভারতে পাকাপাকিভাবে চলে আসেন রাজপাল যাদব কে বিয়ে করার জন্য। এরপর তারা 2003 সালে বিয়ে করেন।

অনেকেই মনে করেন রাধা রাজপাল যাদবের থেকে অনেক লম্বা। কিন্তু রাজপাল যাদব জানান যে তার হাইট 5 ফুট 2 ইঞ্চি আর রাধার হাইট 5 ফুট 3 ইঞ্চি। অভিনেতা কমেডিয়ান রাজপাল যাদব “পেয়ার তুনে কেয়া কিয়া”, “ফুল”, “হাঙ্গামা”, “হাঙ্গামা টু”, “হেরা ফেরি”, “কৃষ্ 3”, “জুরবা টু”, “ভুলভুলাইয়া”, “মালামাল উইকলি”, “বাস্তুশাস্ত্র”, “মেনে পেয়ার কিউ কিয়া”, “টারজান”, “কোম্পানি”, “রোড”, “পার্টনার”, “ভাগামভাগ” এই ধরনের বহু ফিল্ম করেছেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.