Breaking News

অনেক কষ্টে দুবেলা খাওয়ার রুটি জোগাড় করতে হতো, ঝুপড়ি থেকে আজ রাজপ্রাসাদে এই ক্ষুদে কমেডি অভিনেতা..

টিভিতে আমরা অনেক রকমের কমেডি শো দেখে থাকি। সেই সব কমেডি শো গুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় হল কপিল শর্মার, “দ্য কপিল শর্মা শো।” এই শো’টিতে বিভিন্ন রকমের চরিত্র দেখা যায়। এই চরিত্রগুলি আমাদের হাসিয়ে মনোরঞ্জন করে। বর্তমান জীবনে এত স্ট্রেস যে মানুষ এই ধরনের শো থেকে একটু ভালো থাকার রসদ যোগানোর চেষ্টা করেন।

এই শো এর-ই একটি চরিত্র হলো “খেজুর।” এই শোটির আরেকটি চরিত্র “চন্দন প্রভাকর”র ছেলের চরিত্র হলো “খেজুর।” এই চরিত্রটি প্লে করছে কার্তিকেয় রাজ নামে একটি বাচ্চা ছেলে যার সংলাপ বলার স্টাইল দর্শকের হাসতে হাসতে চোখে জল এনে দেয়। এই বাচ্চাটি প্রতি এপিসোড 1 থেকে 2 লাখ টাকা ইনকাম করে। কিন্তু একটা সময় কার্তিকেয় এক বেলা খেতে পেলে আর একবেলা খেতে পারবে কিনা তার কোনো নিশ্চয়তা ছিলনা।

কার্তিকেয়র বাবা একজন দিনমজুর এবং মা সেলাইয়ের কাজ করেন। কোনরকমে তাদের দিন চলে যেত। যদিও কার্তিকেয় প্রথম থেকেই খুব ভালো কমেডি করতে পারত। কার্তিকেয় পাটনার একটা ছোট গ্রাম সৈদপুরের বাসিন্দা। 2013 সালে কার্তিকেয়র সিলেকশন হয় জিটিভির বিখ্যাত কমেডি শো “বেস্ট ড্রামেবাজ” এ।

এই শো এর শুটিংয়ের জন্য কার্তিকেয়কে কলকাতা নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রথমবার কপিল শর্মা তাকে দেখেন। তার অসাধারণ সংলাপ স্টাইল আর ফেসিয়াল এক্সপ্রেশন দেখে কপিল শর্মা মুগ্ধ হয়ে যান। এরপর তিনি তাকে তার শো “দ্য কাপিল শর্মা শো” -তে কাজ করার অফার দেন। এরপর কার্তিকেয়কে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। আজ সে চাইল্ড কমেডিয়ান দের মধ্যে অন্যতম।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *