Breaking News

মুসলিম থেকে হিন্দু হয়ে হিন্দু ছেলে বিয়ে করলেন সলমন খানের বোন..

প্রায়ই দেখা যায় যে বলিউড অভিনেতা অভিনেত্রী এবং সিনেমা জগতের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের ভালোবাসা প্রকাশ করার জন্য প্রতিটি সীমা অতিক্রম করে ফেলে। কাস্ট এবং ধর্ম তাদের কাছে কোন ব্যাপার না। তারা এই সমস্ত বন্ধন অতিক্রম করে এবং অবশ্যই তাদের প্রেম কে নিজের করে নেয় এবং বিয়ের বন্ধনে আবদ্ধ হয়। এই কারণে এই জাতীয় দম্পতিরা প্রায় সেই আলোচনার বিষয় হয়ে থাকেন।

এমন অনেক তরুণ দম্পতির কথা শুনেছেন যারা অন্য ধর্মের ব্যক্তিকে তাদের জীবন সঙ্গী বানানোর সিদ্ধান্ত নিয়েছেন। এরপর তারা জীবনসঙ্গীর ধর্ম গ্রহণ করেছিলেন এবং তাদের ধর্ম পরিবর্তন করেছিলেন এবং সবার সামনে একটি দৃষ্টান্ত স্থাপন করেছিলেন। একইভাবে আজ আমরা আপনাকে এমন কিছু মুসলিম অভিনেতাদের মেয়ে বোন এবং কন্যাদের সম্পর্কে বলতে চাচ্ছি যে, নিজেদের জন্য হিন্দু জীবনসঙ্গী বেছে নিয়েছেন এবং তারপর তাদের ভালোবাসার জন্য হিন্দু ধর্ম গ্রহণ করেছিলেন। এই তালিকার প্রথম নাম

• সোহা আলী খান, সোহা আলী খান বিখ্যাত অভিনেত্রী শর্মিলা ঠাকুরের মেয়ে এবং আজকের বিখ্যাত অভিনেতা সাইফ আলী খানের বোন। 2012 সালে যখন সাইফ হিন্দু অভিনেত্রী কারিনা কাপুরের সাথে বিয়ে করেন তখন তার ছোটবোন হিন্দু অভিনেতা কুনাল খেমু কে 2015 সালে জীবনসঙ্গী করে।

• আলভিরা খান সোহেল, আরবাজ এবং সালমান খানের বোন। খান ব্রাদার্স এর বন অতুল অগ্নিহোত্রী নামে একজন খাঁটি হিন্দু ছেলেকে তার জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। অতুল নিজে পেশায় একজন অভিনেতা। তারা 1995 সালে বিয়ে করেন। আলভিরা বিয়ের পর তার ধর্ম পরিবর্তন করেন এবং আজ তারা দুজনে সফল জীবন যাপন করছেন।

• অর্পিতা খান, সালমান খানের ছোট বোন। অর্পিতার বিয়ে হিন্দুরীতি অনুযায়ী 2014 সালে অভিনেতা আয়ুষ শর্মার সথে হয়। বিয়ের পর অর্পিতা পুরোপুরি হিন্দু ধর্ম গ্রহণ করেছেন বর্তমানে এই দম্পতি একটি ছেলের বাবা মা এবং তাদের ছেলের নাম আহিল শর্মা। নিখাদ খান বিখ্যাত অভিনেতা আমির খানের বোন বোন এবং তিনি একটি হিন্দু ছেলের সন্তোশকে বিয়ে করে এবং তারপর তিনি ইসলাম ধর্ম ত্যাগ করে হিন্দু হন।

• সুজান খান, 2000 বলিউড তারকা অভিনেতা হৃত্বিক রোশন কে বিয়ে করেন কিন্তু বিয়ের এক বছর পর দুজনেই একে অপরকে ডিভোর্স দেন। সুজান খান তখনকার সময়ের বিখ্যাত অভিনেতা সঞ্জয় খানের মেয়ে নিজের জন্য একটি হিন্দু বর বেছে নিয়েছিলেন। বিচ্ছেদের পরেও দুজনেই তাদের দুই ছেলের ভালো লালন পালনের জন্য একে অপরের সাথে যোগাযোগ রেখেছেন।।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *