Breaking News

শ্রীময়ীর হিন্দি ভার্সন সিরিয়াল অনুপমার সেটে হাজির মিঠুন চক্রবর্তী, বৌমার আচমকা দেখা! তারপর যা ঘটল…

টিভিতে অনেক এমন অনুষ্ঠান আছে যেগুলি খবরে একটি অংশে বিনোদন জগত থেকে সব সময় শিরোনামে থাকে। এমন অনেক টেলিভিশন এস আছে যা দর্শকদের খুব পছন্দ। তার মধ্যে একটি হলো অনুপমা যা দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন। ‌টিআরপির দিক থেকেও সবসময় সামনে থাকে এই অনুপমা ধারাবাহিকটি। এই শোতে অনুপমার প্রধান চরিত্রে দেখা যায় রূপালী গাঙ্গুলী কে। অন্যদিকে সুধাংশু পান্ডে সিরিয়ালে তার স্বামী বনরাজের চরিত্রে অভিনয় করছেন।

রূপালী গাঙ্গুলীর পাশাপাশি এই ধারাবাহিকটি দর্শকদের কাছে বেশ পছন্দ হচ্ছে। এদিকে বলিউডের প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তীর এন্ট্রি হয়েছে এই সেটে। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন মিঠুন যদি এই শোটির একটি অংশ হন তাহলে এটি মোটেও কোন ছোট ঘটনা নয়। প্রকৃতপক্ষে মিঠুন চক্রবর্তীর শুটিং এর প্রেক্ষিতে অনুপমা ছবির সেটে যাননি বরং তিনি তার পুত্রবধুর সাথে দেখা করতে এসেছিলেন। আসুন আমরা আপনাদের বলি মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা শর্মা শো তে কাজ করেছেন এবং তিনি এই শোটিতে কাব্য চরিত্রে অভিনয় করছেন।

পুত্রবধূ তার শশুরের আকস্মিক আগমনে খুব খুশি হয়েছেন।‌ শেটে এসে মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা অনুষ্ঠানের প্রধান অভিনেত্রী অনুপমার অর্থাৎ রূপালী গাঙ্গুলীর। মিঠুন চক্রবর্তী যখন শেটে পৌছলেন পুরো সেট এর পরিবেশ খুব গরম হয়ে উঠলো। এর সাথে শুটিং শেষে উপস্থিত সমস্ত অভিনেতারা তার সাথে দুর্দান্ত সময় কাটান এবং তার সাথে ছবির জন্য পোজ ও দেন। অনুপমের শেটে মিঠুন চক্রবর্তীর এই অনুষ্ঠানের প্রধান অভিনেত্রী রূপালী গাঙ্গুলী সঙ্গে সবচেয়ে বেশি বন্ধুত্ব ছিল কিন্তু এরই মধ্যে অভিনেতা মিঠুন চক্রবর্তী এমন কিছু করেছেন যার কারণে সিরিয়ালটি আবার শিরোনামে এসেছেন।

প্রকৃতপক্ষে অনুপমার প্রধান চরিত্রের রূপালী গাঙ্গুলী কে মিঠুনের কাছ থেকে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল। বিষয়টি অভিনেত্রী নিজে প্রকাশ করেছেন। রূপালী গাঙ্গুলী একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন কেন তাকে মিঠুনদা বকাবকি করেছিল। রূপালী গাঙ্গুলী তো ইনস্টাগ্রাম একাউন্টে মিঠুন চক্রবর্তীর সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে অনুপমা কাস্ট কে মিঠুন চক্রবর্তীর সাথে সুন্দর সময় কাটাতে দেখা গেছে। এই ছবিগুলো শেয়ার করার সময় রূপালী গাঙ্গুলী লিখেছেন যে, “যখন সুখের স্মৃতি আসে।

আমি যখন প্রথম ক্যামেরার মুখোমুখি হয়েছিলাম তখন তিনি আমার সঙ্গে ছিলেন।” তিনি আরো লিখেছেন, “তখন আমার বয়স 4 বছর। নায়িকা হিসেবে আমার প্রথম হিন্দি ছবি ছিল তার সাথে। তিনি আমাকে অনেক অনুপ্রাণিত করেছিলেন একজন অভিনেতা হিসেবে। যখন তিনি আমার অভিনয় দেখে বলেছিলেন যে তিনি আমাকে নিয়ে গর্বিত এবং আমার অভিনয় দেখে তার চোখের জল এসেছে তখন আমার সুখের সীমা ছিল না।” বর্তমানে এই ছবিগুলি ভীষণভাবে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *