Breaking News

একাধিক নারীর সাথে সম্পর্ক হানি সিং এর, স্ত্রী এর সাথে 10 বছরের সম্পর্ক ভাঙার পথে

বিখ্যাত পাঞ্জাবি গায়ক এবং রেপার হানি সিং সবসময় তার গান নিয়ে আলোচনার বিষয় হয়ে থাকেন। ব্লু আইস, হাই হীলস, ইংরেজি বিট এর মতন সব গান দিয়ে হানি সিং সবাইকে তার ফ্যান বানিয়েছেন। হানি সিং প্রায়ই কোনো না কোনো কারণে শিরোনামে থাকেন। বিতরকের সঙ্গে হানি সিংয়ের গভীর সম্পর্ক রয়েছে। নিজেকে বিতর্ক থেকে দূরে রাখার জন্য অনেক চেষ্টা করেন হানি সিং, কিন্তু এর মধ্যেই হানি সিং আবারো শিরোনামে এসেছে।

প্রকৃতপক্ষে এবার হানি সিং তার গানের কারণে খবর নেই কিন্তু তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে এসেছেন। আপনাকে জানিয়ে রাখি যে গায়ক এবং রেপার হানি সিং এর স্ত্রী শালিনী তালওয়ার গায়ক এবং অভিনেতা হানি বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগ করেছেন এবং তিনি আদালতে পারিবারিক সহিংসতার মামলা দায়ের করেছেন। হানি সিং এর স্ত্রী শালিনী শা-রী-রি-ক হিং-সা ও যৌ-ন স-হিং-স-তা, মা-ন-সি-ক হ-য়-রা-নি এবং অর্থনৈতিক স-হিং-স-তা-র অভিযোগ করেছেন।

গায়ক এবং তার বাবা-মা এবং বোন এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। হানি সিং এর স্ত্রী শালিনী তালওয়ার আদালতে তার প্রটেকশন অফ হিউম্যান ফ্রম ডমেস্টিক ভায়োলেন্স অ্যাক্ট এর অধীনে আদালতে একটি আবেদন করেছেন। স্ত্রী করা এসব অভিযোগের কারণে আবারো আলোচনায় বিষয়ে ইনি। শালিনী আবেদন আদালতের ম্যাজিস্ট্রেট তানিয়া সিং এর সামনে পেশ করা হয়। এডভোকেট সঞ্জীব কাপুর অপূর্ব পান্ডে এবং শ্যালক ম্যাজিস্ট্রেটের সামনে শালিনীর পক্ষে আবেদনটি পেশ করেন।

আদালত হানি সিং কে একটি নোটিশ জারি করেছে যাতে তাকে 28 আগস্ট এর আগে এই বিষয়ে জবাব দিতে বলা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে হানিসিং তার ছোটবেলায় বন্ধু শালিনীকে বিয়ে করেছেন, দুজন ইস্কুলের সময় থেকে একে অপরের সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। ইন্ডাস্ট্রিতে নাম অর্জনের এর আগেই তিনি সালের সাথে সাতপাকে বাঁধা পরেছিলেন এবং শালিনীর লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন।

যদি হানি সিং আজ বড় তারকা হয়ে উঠেছেন কিন্তু তার স্ত্রীর শালিনী তার জীবনকে ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। যদিও হানি সিং এবং শালিনীর প্রেম শৈশবের কিন্তু বিয়ের 10 বছর পর তাদের সম্পর্কের মধ্যে ফাটল দেখা যায়। শালিনী বিভিন্ন অভিযোগ এনেছেন এবং এই সমস্ত অভিযোগ নিয়ে তিনি আদালতের দ্বারস্থ হন এবং এই বিষয়ে আদালত কী রায় দেয় তা সময়ই বলে দেবে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.