Breaking News

যে কারণে রাজ কুন্দ্রা কে বিয়ে করেছে শিল্পা শেট্টি, আসল সত্য জানলে চমকে যাবেন

বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। শিল্পা শেট্টি তার ক্যারিয়ারের প্রথম থেকেই চর্চায় থাকেন। তা সে নিজের লুকস নিয়ে হোক বা ফিল্ম নিয়ে। শিল্পা শেট্টি একবার উড়িষ্যার দক্ষিগোপাল মন্দিরে এক পুরোহিত দ্বারা চুম্বনের কারণে বিতর্কে জড়িয়ে ছিলেন। বর্তমানে শিল্পা শেট্টিকে ঘিরে বিতর্কের ঝড় বয়ে যাচ্ছে। যদিও এইবার প্রত্যক্ষভাবে শিল্পা শেট্টি এই বিতর্কের কারণ নয়, তার স্বামী রাজ কুন্দ্রার কারণেই তাকে এই ঝড় সহ্য করতে হচ্ছে। 2009 সালে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার বিয়ে হয়।

অশ্লীল ফিল্ম বানানোর অপরাধে রাজ কুন্দ্রা কে মুম্বাই পুলিশ গ্রেফতার করেছে। আদালত থেকে তাকে বেশ কিছুদিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। জানা যাচ্ছে রাজ কুন্দ্রা “হটশটস” নামক অ্যাপে পর্নোগ্রাফি জাতীয় ফিল্ম তৈরি করতেন। অনেকের মতে কেবলমাত্র রাজ কুন্দ্রাই এর সাথে যুক্ত নয় পরোক্ষভাবে শিল্পা শেট্টিরও এতে মদত আছে। যদিও এই নিয়ে কোনো প্রমাণ পাওয়া যায়নি। একবার শিল্পা শেট্টি তার বোন ও স্বামীর সাথে “কমেডি নাইটস উইথ কাপিল শর্মা” তে যান।

এই শোটি মূলত কমেডির জন্য বিখ্যাত। এখানে অনেক বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা নিজেদের ফিল্ম প্রমোশনের জন্য গিয়ে থাকেন। শোয়ের হোস্ট কাপিল শর্মা যখন শিল্পা শেট্টিকে মজার ছলে জিজ্ঞাসা করেন তিনি কেন রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন, এই প্রসঙ্গে শিল্পা শেট্টি উত্তর দিয়ে বলেন রাজ কুন্দ্রার আগে কাপিল শর্মার সাথে দেখা না হওয়ায় তিনি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। এই উত্তরের সাথে সাথেই একটা মজার পরিবেশের সৃষ্টি হয় শোতে।

বর্তমানে এই শোয়ের’ই একটি ক্লিপ দ্রুতহারে ভাইরাল হচ্ছে। যেখানে কাপিল শর্মা মজার ছলে দর্শকদের জানান যে রাজ কুন্দ্রা অনেক রাত পর্যন্ত তার অফিসে থাকেন। এই কথা শুনে শিল্পা শেট্টি উত্তর দেন যে এই কথাটা সত্যি যে রাজকুন্দ্রা অনেক রাত পর্যন্ত তার অফিসে থাকেন এবং এত বেশী পরিশ্রম করেন যে কখনও কখনও রাতে বাড়িতে ফেরেন না। বর্তমান পরিস্থিতির কারণে এই ক্লিপটির তীর্যকভাবে মানে বের করে ট্রোলের কাজে ব্যবহার করা হচ্ছে। এই শো থেকেই জানা যায় শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার প্রেম কাহিনি।

আসলে একটি পারফিউমের লঞ্চের জন্য শিল্পা শেট্টি রাজ কুন্দ্রার পরিচয় হয়। শিল্পা শেট্টির নামেই লঞ্চ করা হয়েছিল পারফিউমটি। শিল্পা শেট্টিকে প্রথমবার দেখেই রাজ কুন্দ্রার ভালো লেগে যায়। যদিও সেই সময় রাজ কুন্দ্রা ইতিমধ্যে বিবাহিত ছিলেন। কিন্তু শুধুমাত্র শিল্পা শেট্টির সাথে বিয়ে করার জন্য রাজ কুন্দ্রা তার প্রথম স্ত্রী কবিতাকে ডিভোর্স দেন। মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রাকে গ্রেফতার করার পর থেকেই অনেক রকমের চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। শার্লিন চোপড়া নামে এক মডেল জানান রাজ কুন্দ্রা তার সাথে এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ারে যুক্ত হতে চেয়ে ছিলেন এবং তাকে যৌ-ন উৎপীড়ন করেছিলেন।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *