Breaking News

বলিউডের এই অভিনেত্রীরা কি কত দামের মঙ্গলসূত্র পরে জানলে মাথা ঘুরে যাবে!

বলিউডের অভিনেত্রীদের সাজ পোশাক থেকে খাওয়া দাওয়া সব ব্যাপারেই জানার আগ্রহ থাকে সাধারণ মানুষের। আজ আমরা আপনাদের এমন কিছু অভিনেত্রীর ব্যাপারে বলব যারা নিজেদের বিয়েতে না শুধু দামি পোশাক পরেছিলেন, তার পাশাপাশি মঙ্গলসূত্রও তাদের অনেক দামি ছিল। মঙ্গলসূত্র বিবাহিত নারীদের কাছে সবথেকে অমূল্য সম্পদ।

• দিপিকা পাদুকোন- দীপিকা পাদুকোন ও রণবীর সিংয়ের বিয়ে বেশ চর্চায় ছিল। তাদের বিয়েতে দীপিকার প্রতিটি লুক বেশ প্রশংসনীয় ছিল।
রণবীর সিং ও দীপিকা পাদুকোন ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং করেন। তাদের বিয়েতে বলিউড থেকে অনেক কম জনই উপস্থিত ছিলেন। সূত্র থেকে জানা যায় দীপিকা পাদুকোনকে রানবির সিং যেই মঙ্গলসূত্রটি পরিয়েছিলেন তার দাম 20 লাখ টাকা।

• অনুষ্কা শর্মা- 2017 সালে অনুষ্কা শর্মা ইতালিতে ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি কে বিয়ে করেন। তাদের বিয়েতে খুব ঘনিষ্ঠ মানুষেরাই উপস্থিত ছিলেন। অনুষ্কা শর্মার প্রতিটি লুক সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছিল। জানা যায় অনুষ্কা শর্মার মঙ্গলসূত্রের দাম 52 লাখ টাকা।

• মাধুরী দীক্ষিত- বলিউডের ধক্ ধক্ গার্ল মাধুরী দীক্ষিত ডা. নেনেরর সাথে খুবই ধুমধাম করে বিয়ে করেছিলেন। তৎকালীন সময়ে মাধুরী দীক্ষিতের মঙ্গলসূত্রের দাম ছিল প্রায় আট লাখ টাকা।

• সোনাম কাপুর- অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনাম কাপুর 2018 সালে বয়ফ্রেন্ড আনন্দ আহুজাকে বিয়ে করেন। সেই বিয়েতে তিনি 90 লাখ টাকার লাল রঙের লেহেঙ্গা পরেছিলেন। কিন্তু তার মঙ্গলসূত্রের দাম ছিল মাত্র 50 হাজার টাকা।

• করিশ্মা কাপুর- বলিউডের বিখ্যাত অভিনেত্রী কারিশ্মা কাপুর বিজনেসম্যান সঞ্জয় কাপুর কে ধুমধাম করে বিয়ে করেন। যদিও তাদের সম্পর্ক পরবর্তীকালে ভেঙে যায়। সঞ্জয় কাপুর কারিশ্মা কাপুর কে যেই মঙ্গলসূত্র টি পরিয়েছিলেন তার দাম 17 লাখ টাকা।

• প্রিয়াঙ্কা চোপড়া- বলিউডের বিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া 2018 সালে নিক জোনাস কে বিয়ে করেন। প্রিয়াঙ্কা চোপড়াকে তাদের বিয়েতে অত্যন্ত সুন্দর লাগছিল। নিক জনাস দ্বারা প্রিয়াঙ্কা চোপড়াকে যেই মঙ্গলসূত্রটি পরানো হয়েছিল তার দাম 21 লাখ টাকা।

• শিল্পা শেট্টি কুন্দ্রা- বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টি লন্ডন বেসড্ বিজনেস ম্যান রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। রাজ কুন্দ্রা শিল্পা শেট্টিকে যেই মঙ্গলসূত্রটি পরিয়েছিলেন তার দাম 30 লাখ টাকা।

• ঐশ্বর্য রাই বাচ্চান- বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন বিয়ে করেন অমিতাভ বচ্চনের ছেলে বিখ্যাত অভিনেতা অভিষেক বচ্চন কে। তাদের বিয়েতে অভিষেক বচ্চন ঐশ্বর্য কে 45 লাখ টাকার মঙ্গলসূত্র পরিয়েছিলেন।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *