Breaking News

রাজ কুন্দ্রা দ্বারা যৌ’ন হয়রানির শিকার হতে হয় এই মডেল কে! জেনে নিন বিস্তারিত।

পর্নোগ্রাফি ফিল্মের ব্যবসার সাথে যুক্ত থাকার দায়ে মুম্বাই পুলিশ গ্রেফতার করে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা কে। বহুবার শিল্পা শেট্টিকে বলতে শোনা গেছিল যে তার স্বামী রাজ কুন্দ্রা খুবই পরিশ্রমী একজন মানুষ, এই পরিশ্রমের জোরেই নাকি তিনি এত টাকা রোজগার করতে পারছেন। রাজ কুন্দ্রার আসল বিজনেস সামনে আসার পর থেকেই হাসির খোরাক হয়েছে শিল্পা শেট্টির এই মন্তব্য। প-র্নো-গ্রা-ফি ফিল্মের ব্যবসার সাথে যুক্ত থাকা নিয়ে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করার পর থেকে অনেকেই বিভিন্ন আরোপ দায়ের করছেন তার বিরুদ্ধে। আজ আমরা আপনাদের জানাব এই বিষয়ে-

পুনম পান্ডে- রাজ কুন্দ্রা গ্রেফতারের পর সবার প্রথম পুনম পান্ডে চাঞ্চল্যকর তথ্য নিয়ে সামনে আসেন। তিনি জানান 2019 সাল থেকে রাজ কুন্দ্রা দ্বারা তাকে ব্ল্যা-ক-মে-ই-লে-র শি-কা-র হতে হয়। তিনি জানান রাজ কুন্দ্রা তাকে ব্ল্যা-ক-মে-ল করে একটি কন্ট্রাক্টে সাইন করান এবং বলেন তার পার্সোনাল ইনফরমেশন ইন্টারনেটে লিক করে দেবেন।

পুনিত কৌর- জনপ্রিয় ইউটিউবার পুনিত কৌর জানান রাজ কুন্দ্রা দাঁড়া “হটশটস্” অ্যাপের ভিডিওতে কাজ করার জন্য তাকে অফার করা হয়েছিল। কিন্তু অ্যাপটির রেপুটেশন দেখে তিনি না করে দিয়েছিলেন। পুনিত কৌর উত্তর ক্যালিফোর্নিয়াতে থাকেন এবং ইউটিউবে মেকআপ সম্বন্ধিত ভিডিও বানান। এর পাশাপাশি তিনি একজন মেডিকেল স্টুডেন্ট।

সাগরিকা সোনা সুমন- 2021 সালের ফেব্রুয়ারিতে মডেল সাগরিকা রাজ কুন্দ্রার ওপর আরোপ লাগান যে তিনি তাকে নিউড অডিশন এর জন্য বলেছেন। তিনি আরও বলেন এইসব কাজের সাথে শিল্পা শেট্টিও যুক্ত রয়েছেন। যদিও সেই সময় সাগরিকা সোনা সুমনের এই ধরনের কথা পাবলিসিটি স্টান্ট বলেই মনে করা হয়েছিল।

শার্লিন চোপড়া- পুনম পান্ডের পর রাজ কুন্দ্রার ওপরে গম্ভীর আরোপ লাগান মডেল শার্লিন চোপড়া। তিনি জানান রাজ কুন্দ্রা দ্বারা তাকে যৌ-ন হয়রানির শি-কা-রও হতে হয়েছিল। তিনি আরও বলেন রাজ কুন্দ্রা তাকে বলেছিলেন তিনি শিল্পা শেট্টির সাথে সুখে নেই তাদের সম্পর্ক নাকি কমপ্লিকেটেড। রাজ শার্লিন চোপড়ার সাথে সম্পর্ক তৈরি করতে চাইলেও শার্লিন রাজি হন না এবং রাজ কুন্দ্রার বিরুদ্ধে কেস দায়ের করেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.