Breaking News

একসময় রুটি নুন জল দিয়ে খেয়েছিলেন আজ কোটি টাকার সম্পত্তির মালিক ইনি

কৌতুক অভিনেতা সুদেশ লাহিড়ী কোন পরিচয় দিতে লাগে না। তিনি তার উজ্জ্বল কমিডি দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। যদিও তার এতো দূর পর্যন্ত যাত্রা সহজ ছিল না। সুদেশের জন্ম জলন্ধরের একটি খুব সাধারন বাড়িতে কিন্তু তিনি কঠোর পরিশ্রম এবং প্রতিভার ভিত্তিতে নিজের ভাগ্য লিখেছেন এবং আজ তিনি মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাড়িতে থাকেন। অনেকেই সুদেশ এবং কৃষ্ণের জুটি খুব পছন্দ করে।

অনেক শোতে তাদের একসাথে দেখা গেলেও সব থেকে ভালো জিনিস হল এই জুটি এখন দা কাপিল শর্মা শো তে হাজির হতে চলেছে। কিছুদিন আগে সুদেশ তার কঠিন জীবন নিয়ে অনেক কথা বলেছিল। তিনি বলেছিলেন যে, তার বাবা অ্যা-ল-কো-হ-ল এর প্রতি আসক্ত ছিলেন যার কারণে বাড়ির আর্থিক অবস্থা ভাল ছিল না। সুদেশ সাক্ষাৎকারে বলেছিলেন পুরো পরিবারের জন্য ঘরে মাত্র একটি বিছানা ছিল।

তিনি আরও বলেছিলেন যে এমনও দিন গেছে তিনি শুধু জল আর নুন রুটি খেতেন কারণ তার পরিবারের কাছে সবজি কেনার টাকা ছিল না। আর্থিক অভাবের কারণে এ কৌতুক অভিনেতা কখনো স্কুলে যাননি যখন তার বাবা তাকে একটি চায়ের দোকানে কাজে ঢুকিয়ে দেন। তিনি সেখানে বেতন হিসেবে মাত্র এক টাকা পেতেন। সুদেশ জীবনের খুব কঠিন সময়ে দেখেছে। সুদেশ আরও বলেছিলেন যে এমন সময় ছিল যখন তার বাবা তাদেরকে আত্মীয়দের বাড়িতে টাকা চাইতে পাঠাতেন।

সুদেশ আরো বলে যে তাদের যখন অর্থসংকট হতো তখন তার প্রাপ্ত পুরস্কার গুলি তাদের পরিবারের লোকেরা 300 টাকায় বিক্রি করে দিতো। তার কঠোর পরিশ্রম এবং অসাধারণ কমেডি টাইমিং এর কারণে সুদেশ কমেডি সার্কাস, কমেডি ক্লাসের মতন অনেক বড় শোতে উপস্থিত হয়েছেন। যার পরে তার জীবনে অনেক পরিবর্তন আসে এবং এখন সে খুব বিলাসবহুল জীবনযাপন করছে এবং মিডিয়ার খবর অনুযায়ী সে বর্তমানে তিন মিলিয়ন ডলারের সম্পত্তির মালিক।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *