Breaking News

অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে ধরা দিলেন শুভশ্রী… বডি শেমিংয়ের যোগ্য জবাব দিলেন সোশ্যাল মিডিয়ায়

সন্তান হওয়ার পর অনেক অভিনেত্রীর দেহেই পরিবর্তন লক্ষ করা যায়। এই নিয়ে কিছু নিম্ন মানসিকতার মানুষ ট্রোল করেও থাকে। তাদের এবার এই ট্রোল এর শিকার হতে হচ্ছে টলিউডের “পরিণীতা” শুভশ্রী গাঙ্গুলী কে। মা হওয়ার পর থেকেই অনেক তকমা পেয়েছেন শুভশ্রী, কখনো মোটা আবার কখনো মুটি। বহু মানুষ তাকে রোগা হওয়ার পরামর্শ দিয়েছেন।

সকল ক্রিটিসিজম কে হাসি মুখে স্বীকার করে নিয়েছেন রাজ ঘরনী শুভশ্রী। বহুবার তিনি জানিয়েছেন মা হওয়ার পর হরমোনাল চেঞ্জ এর কারণে মেয়েদের শরীরে পরিবর্তন আসে। কিন্তু যাদের ট্রোল করার তারা তো করবেই। তাই এইসব ট্রোলারদের বুড়ো আঙ্গুল দেখিয়ে স্বামী ও সন্তানের সাথে বহু ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে দেখা যায় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে।

বর্তমানে শুভশ্রী একটি ডান্স রিয়েলিটি শোয়ের জাজের পদে রয়েছেন। সেখানে তাকে নতুন নতুন লুকস্ এ দেখা যায়। কখনও শর্ট ড্রেস তো কখনো লং গাউন, আবার কখনও ইন্ডিয়ান তো আবার কখনও ওয়েস্টার্ন। সবেতেই অসামান্য সুন্দরী লাগে শুভশ্রী গাঙ্গুলী কে। বর্তমানে তার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাকে রেড সাইড কাট লং গাউনে দেখা যাচ্ছে।

নিউড মেকআপ আর লুজ কার্লে চোখ ধাঁধানো সুন্দরী লাগছে অভিনেত্রীকে। সম্প্রতি তিনি একটি ভিডিও আপলোড করেছিলেন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। যেখানে দেখা যাচ্ছে সন্তান ইউভানের সাথে ব্যস্ত অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে চলা “টুইংকেল টুইংকেল লিটিল স্টার” গান শুনে হাত তুলে নাচতে দেখা যায় ইউভান কে। ইউভানের এই ধরনের বহু ভিডিও সোশ্যাল মিডিয়াতে রাজ-শুভশ্রী আপলোড করে থাকেন। এখন থেকেই ইউভানের ফ্যান ফলোইং অনেক।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *