Breaking News

সনু সুদ এর বড় বোন বিজ্ঞানী, জানেন কি সনু সুদ কত কোটি টাকার মালিক?

সনু সুদ যিনি দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখক এর পর অনেক বলিউড ছবিতে নাম লিখিয়েছিলেন তিনি 48 বছরে পদার্পণ করলেন। সনু সুদ সেই অভিনেতাদের মধ্যে একজন যারা বিভিন্ন ছবিতে বচ্চন পরিবারের প্রায় সব সদস্যের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন ছাড়াও সনু 2008 সালের ছবি যোধা আকবর এ যোধা ভাই সুজামালের ভূমিকায় ছিলেন।

শুটিং চলাকালীন ঐশ্বর্য স্বীকার করেছিলেন যে তিনি সোনুকে দেখে তার বাবাকে মিস করেন। সূত্রের খবর সোনুর মোট সম্পদ প্রায় 130 কোটি টাকা। অভিনয় ছাড়াও সোনু সুদের অনেক ব্র্যান্ড রয়েছে যা তিনি প্রচার করেন। একইসাথে তার হোটেল ও আছে। হোটেলের একটি চেইন এর মালিক তিনি।

এভাবে সনু সুদ প্রচুর অর্থ উপার্জন করেন। এমন পরিস্থিতিতে কম চলচ্চিত্র করলেও তিনি এখনও বিজ্ঞাপন এবং ব্যবসা থেকে এত টাকা আয় করেন যে তিনি অনেক দাতব্য কাজ করেন। আমরা আপনাকে বলি যে সনু সুদ এত দাতব্য করেছিলেন যে সমস্ত অর্থ থাকা সত্ত্বেও তার অনেক সম্পত্তি বন্ধক রাখা হয়েছিল।

প্রতিবেদন অনুযায়ী বলা হচ্ছে যে অভিবাসী শ্রমিকদের বাড়িতে নিয়ে যাওয়া এবং তাদের খাদ্য ও পানীয়ের ব্যবস্থা করা মানুষের বসবাসের জন্য ঘর তৈরি করা। এছাড়াও সোনু অনাথ শিশুদের জন্য শিক্ষার ব্যবস্থা করেছিলেন এবং বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছিলেন। এবং দরিদ্রদের চিকিৎসার ব্যবস্থা করেছিলেন তিনি তার 8 টি সম্পত্তি বন্ধক রেখে এসব করেছিলেন। সোনু সুদের বড় বোন মনিকার শুধু একজন বিজ্ঞানী।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.