Breaking News

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির এই রেস্টুরেন্ট দেখলে আপনি তাজ্ হোটেল কে ভুলে যাবেন, যেন পুরো রাজপ্রাসাদ

বলিউড অভিনেত্রী শিল্পা শেটি এবং তার স্বামী রাজ কুন্দ্রার ঝামেলা শেষ হওয়ার নাম নিচ্ছে না। উভয় তারকা’র জীবনে ঝড় শেষ হচ্ছে না। শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রা বর্তমানে জে-লে রয়েছেন এবং তার জামিন নাকচ করা হয়েছে। শিল্পা শেটি স্বামীর কারণে বিভিন্নভাবে ট্রোলড হচ্ছেন। রাজ এর পাশাপাশি পুলিশও ধারাবাহিকভাবে শিল্পা শেটি কে জিজ্ঞাসাবাদ করছেন। এই সময় তাদের পুরনো গল্প গুলি ও মিডিয়াতে বেরিয়ে আসছে।

শিল্প এবং রাজের অনেক ধরনের ব্যবসা আছে এবং দুজনেই মুম্বাইতে অনেক রেস্তোরাঁ খুলেছে। এমন পরিস্থিতি আজ আমরা এই খবরে এই দুজনের অন্যান্য ব্যবসা গুলি সম্বন্ধে বলবো। শিল্পা শেটি কেবল চলচ্চিত্রের থেকে নয় রেস্তোরাঁ থেকে প্রচুর অর্থ উপার্জন করে। কিছুক্ষণ আগে শিল্পা মুম্বাইয়ে একটি নতুন রেস্তোরাঁ শুরু করেছেন। তার এই রেস্তোরাঁটি খুবই বিলাসবহুল। রেস্টুরেন্টটিতে শিল্পা অনেক টাকা খরচ করেছেন।

এটি দেখতে কোন বিলাসবহুল প্রাসাদের চেয়ে কম নয়। শিল্পা শেটি মুম্বাইয়ের বান্দ্রায় বাস্তিয়ান চেইনের একটি রেস্তোরাঁ খুলছেন। আসুন আমরা আপনাকে বলে যে বলিউড তারকারা প্রায়ই বান্দ্রায় এই রেস্তোরাঁয় হ্যাং আউট করতে জানো। এমন পরিস্থিতির শিল্পা নতুন রেস্টুরেন্ট এর জন্য এই জায়গাটি বেছে নিয়েছেন। শিল্পার এই রেস্তোরাঁটি 8 হাজার বর্গফুটের নির্মিত। এই রেস্তোরাঁয় একটি ভিন্ন ধরনের ডিজাইন দেওয়া হয়েছে। শুধু তাই নয় এটার হলে অনেক সুন্দর লাইট ব্যবহার করা হয়েছে।

এই রেষ্টুরেন্টের অভ্যন্তরে কয়েকটি ছবিতে এটি দেখা যায় যেখানে কৃত্রিম গাছের সাথে বিলাসবহুল সোফা রাখা হয়েছে। শিল্পার রেস্তোরাঁয় সামুদ্রিক খাবার বেশি বিখ্যাত এবং নিরামিষাশীদের জন্য বিশেষ ব্যবস্থা করা আছে। বলা হয়েছে শিল্পা রেস্তোরাঁয় 10 থেকে 15 কোটি টাকা বিনিয়োগ করেছেন। এছাড়া শিল্পা শেটি মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত ক্লাব রয়েলিটি নাইট বারের মালিক। এর পাশাপাশি মুম্বাইয়ে তার একটি স্পা সেন্টার রয়েছে। এছাড়াও তাদের জুহুতে বিলাসবহুল বাংলো রয়েছে এবং লন্ডনে বিলাসবহুল বাড়ি কিনেছেন তারা।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.