Breaking News

স্বামীর থেকে কোনো অংশেই কম যান না! শিল্পা শেট্টির একগুচ্ছ কে’চ্ছা এবার প্রকাশ্যে এলো

অ’শ্লী’ল ছবি বা প’র্ন ভিডিও তৈরীর জন্য শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে 19 শে জুলাই মুম্বাই পুলিশ গ্রেফতার করেন। 23 শে জুলাই তাকে পেশ করা হয় এসপ্ল্যানেড আদালতে। আদালত থেকে 27 শে জুলাই পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। এই কারণেই শিল্পা শেট্টি ও রাজকুন্দ্রা বেশ কয়েকদিন ধরেই চর্চায় রয়েছেন। যদিও প্রথমবার শিল্পা শেট্টি বিতর্কে জড়ালেন না। এর আগেও বহুবার নিজের কার্যকলাপের জন্য বিতর্কে জড়িয়েছেন তিনি।

তার বহু বির্তক এর মধ্যে আজ আপনাদের কিছু জানাবো। রিচার্ড গে এর সাথে বিতর্ক- হলিউডের বিখ্যাত অভিনেতা রিচার্ড গে একবার ভারতে এডস্ সংক্রান্ত সচেতনতা মূলক ক্যাম্পেইনের জন্য আসেন। এই বিষয় নিয়ে চলা একটি সভায় হঠাৎই বহু মানুষের সামনে শিল্পা শেট্টির হাতে চুমু খান রিচার্ড। তারপর থেকেই শুরু হয় এই নিয়ে বিতর্ক। পুরোহিতের চুম্বন- 2009 সালে শিল্পা শেট্টি উড়িষ্যার দক্ষিগোপাল মন্দিরে গিয়েছিলেন। সেখানকার এক পুরোহিত খালি গায়েই শিল্পা শেট্টিকে চুম্বন করেন।

এই নিয়েই তৎকালীন সময়ে সময়ে ভীষণ বিতর্কের সৃষ্টি হয়েছিল। এছাড়াও অন্যান্য বিতর্কেও জড়িয়েছিলেন শিল্পা শেট্টি। মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রার 12 লক্ষ ডলারে 121 টি পর্ন ভিডিও লেনদেনের বিষয়ে জানতে পেরেছেন। এছাড়াও তার ব্যাংক থেকে 1 কোটি 30 লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। রাজ কুন্দ্রা জানান তার অ্যাপে যে ধরনের ভিডিওর কথা উঠে এসেছে সেগুলো যৌনতা সম্পর্কিত হলেও প্রত্যক্ষভাবে সেই ভিডিওতে প্রকৃত যৌনসঙ্গমের কোনো সিন নেই।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *