Breaking News

এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুখ খুললেন সেলিনা জেটলি, তাকে নীল ছবির করার প্রস্তাব দিয়ে ছিলেন রাজ

রাজ কুন্দ্রা প-র্নো গ্রাফি কেস নিয়ে প্রতিদিন নতুন নতুন উন্মোচন হচ্ছে। সম্প্রতি অভিনেত্রী সাগরিকা সোনা সুমন এই বিষয়ে একটি দাবি করেছেন। যা একটি চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি করেছিল। অভিনেত্রী বলেছিলেন যে রাজ কুন্দ্র তার ছবিতে সেলিনা জেটলি, নেহা ধূপিয়া, কিম শর্মা, আর্শি খান এবং নোরা ফাতেহির মতন বড় অভিনেত্রীদের অন্তর্ভুক্ত করতে চেয়ে ছিলেন। সাগরিকার এই দাবি প্রত্যাখ্যান করে সেলিনা জেটলি একটি নতুন প্রকাশ করেছেন।

আসলে এ বিষয়ে সেলিনার মুখপাত্রের একটি বিবৃতি বেরিয়ে এসেছে। তিনি বলেছিলেন যে সেলিনাকে রাজ কুন্দ্রার অ্যাপ এর জন্য যোগাযোগ করা হয়নি শিল্পা শেঠির অ্যাপ জে এল স্ট্রিম তার সাথে যোগাযোগ করেছিল। একটি মিডিয়া হাউজ এর সাথে কথোপকথনের সময় সেলিনার মুখপাত্র জানিয়েছিলেন যে সেলিনা নিজেই শিল্পা সেটির কাছে এসেছিলেন। দুজনেই একে অপরের ভালো বন্ধু। শিল্পার জেএল স্ট্রিম নামে একটি প্রভাবশালী অ্যাপ রয়েছে। শিল্পা এই অ্যাপটির জন্য সিলিং এর কাছে গিয়েছিলেন।

রাজ কুন্দ্রার অ্যাপের জন্য তিনি কোন অফার পাননি এমনকি তিনি এ সম্পর্কে কিছুই জানতেন না। পরে যখন সেলিনার মুখপাত্র কে জিজ্ঞেস করা হয়েছিল যে অভিনেত্রী শিল্পার সাথে কাজ করেছেন কিনা কোনো উত্তর পাওয়া যায়নি। আসলে সেলিনার সময় ছিল না তিনি অন্য কাজে ব্যস্ত ছিলেন। তার মুখপাত্র জানান শুধু ছেলেরা নয় অন্যান্য অভিনেত্রীদের এই অ্যাপে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করা হয়েছিল। লক্ষণীয় 1 জুলাই রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তার বিরুদ্ধে অশ্লীল বিষয়বস্তু তৈরি এবং অ্যাপ এ আপলোড করার অভিযোগ রয়েছে। গত মঙ্গলবার আদালতে তাকে 14 দিনের জন্য জেল হেফাজতে পাঠানো হয়। আর কারাগারে তাকে বন্দী করা হয়েছে। বোম্বে হাইকোর্ট থেকে জামিন দিতে অস্বীকার করেছে তাকে। পুলিশ রাজের কার্যালয়ে অভিযান চালায়। এখান থেকে তিনি সেই সার্ভারটি পেয়েছেন যেখান থেকে প্রাপ্ত বয়স্কদের ছবি আপলোড করা হয়েছিল।

রাজের ব্যাঙ্কের ডিটেলস থেকে আরো জানা গেছে যে তিনি এই অ্যাপের মাধ্যমে দিনে 1 লাখ থেকে 10 লাখ টাকা আয় করতেন। একই সঙ্গে পুলিশ রাজের অফিস থেকে একটি গোপন আলমারিও পেয়েছে। এতে অনেকগুলি নথির পাশাপাশি অশ্লীল চলচ্চিত্রে নতুন স্ক্রিপ্ট রয়েছে। ক্রাইম ব্রাঞ্চ সন্দেহ করছে যে রাজের গ্রেপ্তারি পরও প্রাপ্ত বয়স্কদের চলচ্চিত্র প্রযোজনাও চালিয়ে যাচ্ছে। এই আলমারীটাতে পাওয়া দলিল গুলিতেও শিল্পা শেটি স্বাক্ষর ছিল। এমন পরিস্থিতিতে অভিনেত্রীর কষ্ট বাড়তে পারে।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *