Breaking News

এই 5 অভিনেতা তার স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ করতে চাননি, অনেক বুঝিয়েছেন রাখতে চেয়েছিল, কিন্তু স্ত্রী ছেড়ে চলে গেছে।

আমাদের দেশে মনে করা হয় বিয়ে হল সাত জন্মের সম্পর্ক। স্বামী-স্ত্রী এই সম্পর্কের বন্ধনে বেঁধে নিজেদের সমস্ত সুখ-দুঃখ ভাগ করে নেন। স্বামী স্ত্রী একে অপরের সাথে সারাজীবন কাটানোর জন্যই বিয়ে করে থাকেন। কিন্তু সব সম্পর্কই যে জীবনের শেষ দিন পর্যন্ত টিকে যাবে এমন নয়। বিশেষ করে বলিউড ইন্ডাস্ট্রিতে যত দ্রুত সম্পর্ক তৈরি হয় তার থেকেও দ্রুত শেষ হয়ে যায় সম্পর্ক। আজ আমরা আপনাদের এইরকমই কিছু কাপেল দের কথা বলবো।

সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাই- সঞ্জয় দত্তের তিনটি বিয়ে হয়। প্রথম স্ত্রী রিচা শর্মার সাথে বিয়ের 9 বছর পর রিচা শর্মা মারা যান। 14 ই ফেব্রুয়ারি 1999 সালে রিয়া পিল্লাইকে বিয়ে করেন সঞ্জয় দত্ত। রিয়া পিল্লাই সঞ্জয় দত্তের খারাপ সময়েও তার পাশে ছিলেন। কিন্তু সঞ্জয় দত্তের অনেক চেষ্টার পরেও রিয়া পিল্লাইয়ের সাথে তার সম্পর্ক টেকে না। হৃত্বিক রোশন ও সুজান খান- 2000 সালে হৃত্বিক রোশন ও সুজান বিয়ে করেন। 2014 সালে তাদের এই সম্পর্ক ডিভোর্স এর মধ্যে দিয়ে শেষ হয়ে যায়।

সূত্র থেকে জানা যায় প্রথম ডিভোর্সের এপিল সুজান খান করেছিলেন। হৃত্বিকের অনেক চেষ্টার পরেও সুজান খান সম্পর্ক রাখতে চাননি। আরবাজ খান ও মালাইকা আরোরা- আরবাজ খান ও মালাইকা আরোরা চার বছর প্রেম করার পর বিয়ে করেন। তাদের বিয়ে 18 বছর চলে। এরপর 2017 সালে তাদের ডিভোর্স হয়ে যায়। আরবাজ খান ডিভোর্স দিতে না চাইলেও মালাইকা এই সম্পর্ক রাখতে চাননি।

ফারহান আক্তার ও অধুনা- ফারহান আক্তার ও অধুনার 15 বছরের বিবাহিত সম্পর্ক ডিভোর্স এর মধ্যে দিয়ে শেষ হয়। তাদের দুটি মেয়ে আছে যারা বর্তমানে নিজেদের মায়ের সাথেই থাকে। ফারহান জানান ডিভোর্সের জন্য তার প্রাক্তন স্ত্রী এপিল করেছিলেন। মনোজ তিওয়ারি ও রানী- মনোজ তিওয়ারির প্রথম বিয়ে হয়েছিল রানী তিওয়ারির সাথে। 2012 সালে তাদের সম্পর্ক শেষ হয়ে যায়। মনোজ তিওয়ারি জানান তিনি কখনোই তাদের সম্পর্ককে ডিভোর্সের পর্যায়ে নিয়ে যেতে চাননি। কিন্তু তার স্ত্রী তার সাথে আর কোনো সম্পর্ক রাখতে না চাওয়ায় এই ডিভোর্স দিতে তিনি বাধ্য হন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.