Breaking News

মাঝেমধ্যে শখ করে অদ্ভুত খাবার খান এই বলিউড তারকারা, কেউ খান চিকেন তন্দুরি কেউ খান কুমির এর মাংস

সাধারন মানুষদের মধ্যে অনেক কিছুই এক হয়ে থাকে। কিন্তু খাবারের টেস্ট সবারই আলাদা আলাদা। কারোর মিষ্টি বেশি ভালো লাগে তো কারো ঝাল আবার কারো নোনতা। বলিউড স্টাররাও এর থেকে দূরে নেই। কোন স্টার কি খেতে বেশি পছন্দ করে তা জানলে আপনারা অবাক হতে পারেন। আজ আমরা আপনাদের কিছু বলিউড স্টারদের পছন্দের খাবারের বিষয়ে বলব।

অমিতাভ বচ্চন- বলিউডের বিগ-বি বরাবরই নিজের হেলথের খেয়াল রাখেন। তার রাস্তার ধারের খাবারের তুলনায় বাড়িতে তৈরি করা রান্নাই বেশি পছন্দ। এই পছন্দের তালিকায় রুটি, ডাল, এগ ভূর্জি, সবজি প্রভৃতি রয়েছে।

সালমান খান- বলিউডের ভাইজান সালমান খান তার মায়ের হাতে তৈরি চিকেন কারি খেতে সবথেকে বেশি পছন্দ করেন। শুটিংয়ে বেশিরভাগ সময়ই তিনি বাড়ি থেকেই টিফিন নিয়ে যান।
শাহরুখ খান- বলিউডের রোমান্স কিং শাহরুখ খানের প্রিয় খাবার জানার জন্য তার অনুগামীরা সদাই তৎপর। শাহরুখ খান তন্দুরি চিকেন খেতে বেশি পছন্দ করেন।

অক্ষয় কুমার- অক্ষয় কুমার নিজের হেলথ নিয়ে ভীষণ সিরিয়াস। তিনি আন হেলদি খাবার খেতে একদমই পছন্দ করেন না। বাড়িতে তৈরি যেকোনো সবুজ সবজি তিনি খেতে পছন্দ করেন।
কারিনা কাপুর- বলিউডের বেগম খান কারিনা কাপুর তার ফিটনেস আর লুক নিয়ে সদাই চর্চায় থাকেন। বর্তমানে তার লেখা একটি বই নিয়েও তিনি চর্চায় রয়েছেন। এহেন কারিনা কাপুরের প্রিয় খাবার বাড়িতে তৈরি ডাল আর ভাত।

শাহিদ কাপুর- বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা শাহিদ কাপুর। শাহিদ কাপুরের প্রিয় খাবার ভাত আর রাজমা। বাড়িতে তৈরি ভাত আর রাজমা তিনি খুব তৃপ্তি সহকারে খেয়ে থাকেন।
রানবির কাপুর- বলিউডের চকলেটী বয় রনবীর কাপুর একটি ইন্টারভিউতে তার প্রিয় খাবার সম্পর্কে বলেছিলেন। তার প্রিয় খাবার নিয়ে জানলে আপনারা অবাক হতে বাধ্য। তিনি জানান তার কুমিরের মাংস খেতে সব থেকে বেশি ভালো লাগে।

সোনাম কাপুর- অনিল কাপুরের মেয়ে সোনাম কাপুর বরাবরই তার স্টাইল স্টেটমেন্ট নিয়ে চর্চায় থাকেন। সোনাম বাড়ির খাবারের তুলনায় রাস্তার ধারের জাঙ্ক ফুড খেতেই বেশি পছন্দ করেন। তার প্রিয় খাবার হল চাট আর পাও ভাজি।
আলিয়া ভাট- বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী আলিয়া ভাট। তার ইন্ডিয়ান ফুড, চাইনিজ ফুড, গুজরাটি থালি, রসগোল্লা আর পান্তুয়া খেতে খুব ভালো লাগে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.