Breaking News

বিয়ের দিন ছুটি দেয়নি বস, বিয়ের আসরে ও ল্যাপটপ নিয়ে ওয়ার্ক ফ্রম হোম.. রেগে গেলেন পাত্রী

এই কো’রো’না আবহে রোজকার জীবনে অনেক কিছু পরিবর্তন এসেছে। তা সে পড়াশোনার ক্ষেত্রে হোক বা অফিসের কাজের ক্ষেত্রে। এখন ছোটো থেকে বড়ো সকলকেই নিজের কাজ হাতের মুঠো ফোন বা ল্যাপটপেই করতে হচ্ছে। যারা এতোদিন টেকনিক্যাল ব্যাপার বুঝতেন না তাদেরকেও তৎপরতার সাথে সব কাজ এই মাধ্যমেই করতে হচ্ছে। এখন সবই অনলাইন হয়ে গেছে তা সে স্কুল কলেজ হোক বা প্রাত্যহিক কোনো জিনিস কেনা।

এর জন্য অবশ্য অনেক সমস্যাও দেখা দিয়েছে। এখন অফিস বাড়িতে বসে বিছানাতেই করতে হচ্ছে। কিন্তু বাড়িতে কি শিক্ষা প্রতিষ্ঠান বা অফিসের মতো পরিবেশ পাওয়া সম্ভব! বিশেষ করে এই সময়ে এসে মানুষ নিজেদের অবসর সময় কাটানোর জন্য বা স্ট্রেস দূর করতে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখছেন। তার মধ্যে অবশ্য হাস্যকৌতুক ভিডিওই বেশি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেটা দেখে হাসির ফোয়ারা ছুটছে নেট পাড়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে পাত্র বিয়ে করতে বসে অফিসের কাজ সামলাচ্ছেন। আসলে একটি মারাঠি রীতিতে বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে কাজের এত প্রেসার যে বিয়ে করতে বসেও পাত্রকে ল্যাপটপে কাজ করতে হচ্ছে। বিয়ের মত একটা ইম্পর্টেন্ট সময়ে পাত্রকে কাজে ব্যস্ত দেখে পাত্রীর মুখ রাগে লাল। এই ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেছেন “বিয়েতেও যখন ছুটি দেয় না বস”,

আবার অনেকে কৌতুহল হয়ে জিজ্ঞাসা করেছেন “পাত্র আদতে কোনো কাজ করছেন নাকি কিছু চেক করছেন?” আবার কেউ কেউ বলেছেন “ওয়ার্ক ফ্রম হোম ওয়েডিং”। তবে বহু কমেন্টের মধ্যে একটি কমেন্ট নজর কেড়েছে যেখানে একজন বলেছেন “এমন পাত্রকেই বিয়ে করা উচিত যে একসাথে একাধিক কাজ সামলাতে পারে”। তবে মানতেই হবে এই ধরনের ভিডিও দেখে আনন্দ পেয়েছেন অনেকেই। আপনারা ভিডিওটি না দেখে থাকলে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.