Breaking News

ব্লা’উজ সরিয়ে, ইচ্ছে করেই ব্রা এর স্ট্র্যা’প দেখালেন শ্রীলেখা মিত্র! মুহূর্তে ভাইরাল ভিডিও।

মেয়েদের পোশাক আশাক থেকে জীবনযাপন সবেতেই সমাজের একদল মানুষের বক্তব্য থাকবেই। একটা মেয়ে কিভাবে বসবে, কিভাবে হাসবে, কিভাবে কথা বলবে এমনকি কি ধরনের ড্রেস পরবে সেটাও ঠিক করে দেয় এই পুরুষতান্ত্রিক সমাজ। তবে এই পুরুষতান্ত্রিক সমাজে কিন্তু শুধু পুরুষেরাই এই কটাক্ষ করে না মেয়ে হয়েও মেয়েদের ছোট করতে রেডি থাকেন একদল মেয়েও। এই ধরনের ট্যাবু ভাঙতে অনেকেই চেষ্টা করে আসছেন।

কিছুটা সক্ষম হলেও পুরোপুরি সক্ষম আজও হয়নি তারা। বরাবরই নিজের লাগামহীন মন্তব্যের জেরে কটাক্ষের শিকার হন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি কিছুদিন আগে তার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেন যেখানে স্বল্পপোশাকে একটি পুরনো দিনের গান গাইছেন অভিনেত্রী। তারপর থেকেই নেটিজেনদের মন্তব্যের শিকার হতে হচ্ছে তাকে। অনেকেই তাকে বলেছেন “স্ট্র্যাপ টা খুলে ফেলো ভালো লাগবে”। এই ধরনের বেশ কিছু মন্তব্য তার কমেন্ট বক্সে দেখা যায়।

মূলত এই সমস্ত কমেন্টের যথাযথ উত্তর দিতেই শ্রীলেখা মিত্র আবার একটি ভিডিও পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে শাড়ি পরে সেজে অভিনেত্রী তার পুরুষ সঙ্গীকে জিজ্ঞাসা করছে সব ঠিক আছে কিনা, উত্তরে তিনি বলেন সব ঠিক থাকলেও ব্রায়ের স্ট্র্যাপ দেখা যাচ্ছে। উত্তরটি শোনার সাথে সাথেই তিনি নিজের পোশাক ঠিক করতে তৎপর হলেও কিছু ভেবে ঠিক করেন না। এই ভিডিওতেও বহু নেগেটিভ কমেন্টস করা হয়েছে। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন এখন তিনি রনং দেহি মূর্তিতে।

তিনি এখন সদাই প্রস্তুত এই ধরনের ট্যাবু ভাঙতে। মেয়েদের স্ত’ন রয়েছে তারা ব্রা পরে। আর এই ধরনের পোশাক অনলাইনে বিক্রিও হয়। সব সময় নিজের ব্রা এর দিকে তাকিয়ে বসে থাকা সম্ভব নয়। তাই মাঝেমধ্যে ব্রা এর স্ট্র্যাপ বেরিয়ে থাকতে দেখলেও সেটাকে ইগনোর করাটাই সভ্য সমাজের কর্তব্য। তিনি আরও বলেন 21 শতাব্দীতে এসেও আজ যদি মেয়েদের ব্রা এর স্ট্র্যাপ দিয়ে বিচার করা হয় তবে এর থেকে লজ্জাজনক আর কিছু নেই। শ্রীলেখার এরূপ মন্তব্য নিয়ে আপনাদের কি মতামত আমাদের জানাতে পারেন।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *