Breaking News

“বাচপান কা প্যায়ার ” গানের এই ভাইরাল বাচ্চাটি কে বলিউডে চান্স দিলেন বাদশা

ছত্রিশগড়ের সুকুমার জেলার বাসিন্দা সহদেবের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিও দেখে বলিউডের বাদশা সহদেবের সাথে কথা বলেছেন। এরপরে বাদশা তার সাথে গান করার জন্য তাকে চণ্ডীগড়ে ডেকেছেন। সহদেব এই গানটি স্কুলের শিক্ষকের নির্দেশে পঞ্চম শ্রেণীতে গেয়েছিলেন। নকশাল প্রভাবিত শুকমা জেলার একটি শিশুর একটি ভিডিও ভাইরাল হয়েছে। পঞ্চম শ্রেণীতে সহদেব বাচপান কা পেয়ার এর প্রেমের গান গেয়েছিলেন।

সপ্তম শ্রেণীতে পড়ার সময় তার এই ভিডিওটি ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিও টি সিঙ্গার বাদশার কাছে পৌঁছেছে। ভিডিও কলের মাধ্যমে তিনি সহদেবের সাথে কথা বলেছেন। সহদেব কে সে বলেছেন যে চন্ডিগড় যেতে সেখানে তারা একসাথে গান করবেন। বাচপান কা পেয়ার গানটি মূলত গুজরাটের কামলেশ বারত গেয়েছিলেন। এই শুনে সহদেব তাকে স্মরণ করলেন। শহদেব যখন পঞ্চম শ্রেণীতে পড়াশোনা করছিলেন তখন তার শিক্ষক একটি গান গাইতে বলেছিলেন।

সেই সময় কেউ তার একটি ভিডিও বানিয়ে সেটি ভাইরাল করে দেয়। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে শহদেব বিখ্যাত হয়ে যায়। বলিউডের পপ গায়ক বাদশা নিজে ভিডিও কল করে কথা বলেছেন তার সাথে এবং তার সাথে গান গাইতে তাকে চন্ডী গরে ডেকে পাঠিয়েছেন। বাদশা প্রায় 21 সেকেন্ড এর মতন বাচ্চাটির সাথে কথা বলেছেন। সহদেবের আর্থিক অবস্থা খুব দুর্বল। তার কাছে টিভি ও মোবাইল নেই। পরিবারের চাষের জন্য কিছু জমি রয়েছে। এভাবেই তারা জীবিকা নির্বাহ করে।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.