Breaking News

এই ব্যক্তি বাড়িতেই বানালেন হেলিকপ্টার! জেনে নিন বিস্তারিত।

ছোটো থেকেই মানুষ অনুকরণ করার এক অদ্ভুত ক্ষমতা নিয়ে জন্মায়। সে যখনই কোনো কিছু শোনে বা দেখে তার হুবহু নকল করার চেষ্টা করে। অনেক সময় আমাদের কোনো জিনিস দেখে মনে হয় যদি আমরা এটা বানাতে পারতাম। অনেকে চেষ্টাও করে থাকেন কেউ সফলতা পান কেউ পান না। ব্রিটেনের এক জনৈক ব্যক্তি হেলিকপ্টার বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন।

বর্তমান এই সোশ্যাল মিডিয়ার যুগে কোনো প্রতিভা আর চাপা পড়ে থাকে না। খুব সহজেই আর দ্রুত প্রতিভা বিকাশ পায় অনেক মানুষের মাঝে। ব্রিটেনের এক ব্যক্তি তার বাড়ির জিনিস দিয়ে হেলিকপ্টার বানিয়েছেন। এমনকি সেই হেলিকপ্টারে একজন মানুষকে বসিয়ে উড়ানোরও চেষ্টা করেছেন। বাড়ির জিনিস দিয়েই যে হেলিকপ্টার বানানো সম্ভব তার প্রমান দিয়েছেন ব্রিটেনের এই জনৈক ব্যক্তি।

কিভাবে তিনি এই হেলিকপ্টার বানালেন আসুন জেনে নেই। বাড়িতে পড়ে থাকা একটি অকেজো চেয়ারে 57 টি ড্রোন লাগিয়ে তিনি এই হেলিকপ্টার বানিয়েছেন। হেলিকপ্টারটি শুধু নিজেই উঠতে পারেনা, সাথে একজন মানুষকে নিয়েও উড়তে পারে। ভিডিওটি আপলোড করার সাথে সাথেই অবাক হয়েছেন বহু মানুষ।

অভিনব পদ্ধতিতে তৈরি এই হেলিকপ্টারটির ভিডিও সামনে আসতেই এই জনৈক ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেট পাড়া। মানুষ যে দিন দিন উন্নততর হয়ে উঠছে এই ভিডিওটিই তার প্রমান। মানুষ নিজের কল্পনাকে আজ বাস্তব রূপ দিতে সক্ষম হচ্ছে। জনৈক ব্যক্তির এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। যদি আপনারা এখনও দেখে না থাকেন তবে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.