Breaking News

মালিক কে বাঁচাতে গোখরো সাপের সাথে লড়াই করল পোষ্য বিড়াল, ভাইরাল ভিডিও

আপনারা নিশ্চয় পোষা প্রাণীর আনুগত্যের গল্প শুনেছেন। যেমনটি আমরা সবাই জানি কুকুর কে সবচেয়ে অনুগত প্রাণী বলে মনে করা হয়। বলা হয়ে থাকে যে মালিক যদি কোন ধরনের সমস্যায় পড়ে তবে কুকুর তার জীবনকে বাজি রেখে তার মালিককে রক্ষা করে। তবে কুকুরের মতন বিড়াল মানুষের পক্ষে অত্যন্ত অনুগত হিসেবে বিবেচিত হয়। বিড়াল অন্যতম সুন্দর পোষ্য। বিড়াল গুলি বিপদজনক এবং অলস তবে প্রয়োজনে এরা সর্বাধিক সক্রিয় হয়।

বিড়ালরা এমন একটি পোষা প্রাণী যা আপনাকে কখনোই বিরক্ত করে না এবং আপনি তাদের সাথে সময় কাটাতে পছন্দ করবেন। এদিকে উড়িষ্যার রাজধানী ভুবনেশ্বর থেকে একটি মর্মস্পর্শী ঘটনা প্রকাশ পেয়েছে যেখানে একটি পোষা বিড়াল তার মালিক এবং তার পরিবারকে বিপদের দেখে তাদের জীবন বাঁচাতে একটি বিষাক্ত কোবরার সাথে সংঘর্ষ করেছে। মালিকের জীবন বাঁচাতে সে কোন রকম চিন্তা না করে কোবরা সামনে দাঁড়িয়ে সে তার সাথে লড়াইয়ে নামে এবং এই ঘটনার ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠেছে।

এই ভিডিওতে দেখা যাবে যে একটি কোবরা বাড়ির পিছনের দিক দিয়ে প্রবেশ করার চেষ্টা করছিল। সেই সময় বাড়ির পোষা বিড়ালটি সেই বিষাক্ত কোবরার সামনে এসে দাঁড়ায়। নাইরে ভিডিওটিতে দেখা যাবে কোবরা টি ঘরের ভিতরে যাওয়ার চেষ্টা করলেও বিড়াল তাকে যেতে দেয় না। এই সময়ে কোবরা বিড়ালটিকে কয়েকবার কামড় দেওয়ার চেষ্টা করে তবে বিড়াল এমনকি তার মালিক এবং তার পরিবারের জীবন বাঁচাতে নিজের জীবনের তোয়াক্কা না করে কোবরার সামনে দাঁড়ায়। বিড়ালের আওয়াজ শুনে মালিক বেরিয়ে আসে এবং সে সাপটিকে ধরে ফেলে।

সাপ হেপ্ললাইন ঘটনাস্থলে পৌঁছানো পর্যন্ত বিড়ালটি প্রায় 30 মিনিট ধরে কোবরা টিকে ভিতরে প্রবেশ করতে বাধা দিয়েছে। বিড়ালটির বয়স প্রায় দেড় বছর এবং পরিবারের সদস্যের মতো তাদের সাথে থাকে। প্রাপ্ত তথ্যমতে এই পুরো বিষয়টি ভুবনেশ্বরের ভিমাতঙ্গী এলাকার। সেখানে সাম্পাদ কুমার নামে এক যুবক তার বাড়িতে একটি বিড়াল পোষেন। এই যুবক তার বিড়ালকে খুব ভালোবাসেন এবং তার নাম রেখেছে চিনু। সোশ্যাল মিডিয়ায় সবাই এই সাহসের প্রশংসা করছে। বিড়ালের মালিক এবং তার পরিবারের জীবন বাঁচাতে বিড়ালটি তার জীবনকে বাজি রেখে ছিল। ভাইরাল হওয়া ভিডিও টিতে বিভিন্ন মানুষ বিভিন্ন ধরনের মন্তব্য করছে।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *