Breaking News

প্রেমের পড়ে ভারতীয় ছেলেকে বিয়ে… সংসারের পুরোপুরি দায়িত্ব নিয়ে গ্রামেই দিন কাটাচ্ছে এই বিদেশিনী

বন্ধুরা আজ আমরা আপনাকে ফ্রান্সের এমন এক মহিলার কথা বলতে যাচ্ছি যিনি সাত বছর আগে ভারত সফর করতে এসেছিল এবং পরে এখানে থেকে যান। আসুন আমরা আপনাকে বলি যে এই মহিলা একটি ভারতীয় ছেলের প্রেমে পড়েছিল এবং তার পরে তিনি সেই ছেলেকে বিয়ে করার পরে এখানেই থাকার সিদ্ধান্ত নেন। বন্ধুরা আমরা মারির কথা বলছি। মারী ফ্রান্সের প্যারিসে জন্মগ্রহণ করেছিলেন তার শৈশব সেখানেই কেটেছে।

কিন্তু এখন তিনি একজন ভারতীয় ছেলেকে বিয়ে করেছেন এবং এখানে বসবাস করছেন। তিনি একজন ভারতীয় নারীর মতনই জীবনযাপন করছেন। আপনি শুনে নিশ্চয়ই অবাক হয়েছেন যে কোন বিদেশী মেয়ে কিভাবে এমন কাজ করতে পারে। আসুন আমরা আপনাকে বলি যে 33 বছর বয়সী এই মহিলার নাম মারি এবং তিনি ফ্রান্সের বাসিন্দা। তিনি বেড়াতে এসেছিলেন ভারতে এবং একটি ঐতিহাসিক দুর্গে তার সফরের সময় তিনি সেখানকার গাইডের প্রেমে পড়েছিলেন।

সফরের সময় মারি তার গাইড ধীরাজের প্রেমে পড়েছিলেন এবং তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। মারির বাবা একজন চিকিৎসক এবং তার মা একজন শিক্ষিকা এমনকি মারি নিজেও একজন শিক্ষিকা। ভারতে থাকাকালীন তিনি ধীরে ধীরে হিন্দি বলতে শিখলেন এবং এখানকার পোশাক শাড়ি এবং সালোয়ার সুট করার ক্ষেত্রে দুর্দান্ত গর্ব করেন তিনি। মারি এখন শিক্ষার লাইনের সাথে যুক্ত এবং কিছু পার্শিয়ান বাচ্চাদের অনলাইন শিক্ষা প্রদান করেন।

এর পাশাপাশি তিনি নিজেও দুই সন্তানের মা এবং তিনি তার বাচ্চাদের হিন্দি এবং ফরাসির উপর শিক্ষা দিচ্ছেন। আসুন আমরা আপনাকে বলি যে মাড়ির বিয়ের পরে প্রায় সাত বছর কেটে গেছে। মারি আধুনিক পোশাক পরার পরিবর্তে বেশিরভাগ সালোয়ার সুট এবং শাড়ি পরতে পছন্দ করেন। তাকে প্রায় পূজা ও উৎসব উপলক্ষে বাড়িতে শাড়ি পরতে দেখা যায়।

মারি বলেছেন যে তিনি ভারতীয় ঐতিহ্য অনুসারে শাড়ি পরা উপভোগ করেন এবং তার সন্তানদের ভারতে ঐতিহ্যগত ঘটনা সম্পর্কে সচেতন করেন। খেলাধুলা এবং গেমসের তিনি তার বাচ্চাদের ভারতীয় ঐতিহ্য এবং সংস্কৃতি সম্পর্কে অবহিত করেন। মারি তার বাচ্চাদের পাশাপাশি তার স্বামীর বিশেষ যত্ন নেয়। মারি ভারতীয় রান্না করতেও খুব পছন্দ করে এবং সে খুব ভাল রান্নাও করে।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *