Breaking News

না খেতে পেয়ে মরে যাব, কিন্তু সালমানের কাছ থেকে কোন সাহায্য নেবোন না.. বললেন জারিন খান

বলিউড ইন্ডাস্ট্রির খ্যাতিমান অভিনেতা সালমান খান বিনোদন জগতের উদীয়মান শিল্পিকে তাদের ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়েছে। এর মধ্যে এমন অনেক অভিনেতা ও অভিনেত্রী আছেন যারা তাদের চলচ্চিত্রযাত্রা অনেক অগ্রগতি করেছেন আবার অনেক শিল্পী আছেন যারা সমস্যায় পড়েছেন। সেই সব অভিনেতাদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলে জারীন খান। বীর ছবি দিয়ে জারীন খান তার বলিউড ক্যারিয়ার শুরু করেছিলেন।

এই ছবিতে অভিনেত্রীকে একজন রাজকন্যার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তবে ছবিটি বিশেষ কিছু করতে পারেনি কিন্তু লোকেরা জারীন খান কে খুব পছন্দ করেছিল। জেরিন খান কে ইন্ডাস্ট্রিতে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছিল। এমনকি অনেকে জেরিন খান ক্যাটরিনা কাইফের কার্বন কঁপি বলার শুরু করেছিল যার কারণে জেরিন খান ছবিতে খুব বেশি কাজ পেতনা এবং এরপর এই অভিনেত্রী হট চলচ্চিত্রের দিকে চলে গেলেন।

জেরিন খান হাউসফুল টু, হেট স্টোরি থ্রি এর মতন ছবিতে কাজ করেছিলেন। এই মুভিগুলো বেশ নাম অর্জন করলেও অভিনেত্রীকে হতাশার মুখোমুখি হতে হয়েছিল। জেরিন খান যখন দেখলেন যে তিনি হিন্দি ছবিতে কাজ পাচ্ছেন না তখন তিনি পাঞ্জাবি ছবিতে কাজ করতে শুরু করেন। জেরিন খান জানিয়েছেন যে ওটিটিতেও মানুষ বড় বড় ব্যানার বা বড় মুখ দেখতে চায়। এসব নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জেরিন খান বলেছেন যে তার পছন্দের কোন প্রজেক্ট না পাওয়া পর্যন্ত তিনি আর অভিনয়ে ফিরবেন না।

যেমনটি আমরা সবাই জানি যে করোনা ভাইরাস জনিত লকডাউন এর কারণে দেশের সমস্ত মানুষ কোন অসুবিধায় পড়েছে এবং বলিউডেও এ প্রভাব দৃশ্যমান। আজকাল জেরিন খানও অনেক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। একদিকে তিনি কাজ পাচ্ছেন না এবং অন্যদিকে লকডাউন এর কারণে তিনি দারিদ্র্যের মুখোমুখি হতে বাধ্য হয়েছেন। জেরিন খান একটি ইন্টারভিউ এর সময় বলেছিলেন যে তিনি তাঁর বাড়িতে উপার্জন প্রাপ্ত একমাত্র ব্যক্তি যার কারণে তিনি খুব মন খারাপ করছে।

জেরিন খান কে সালমান খানের কাছ থেকে সাহায্য নেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন যে, ‘সালমান খান সবাইকে অনেক সাহায্য করে এবং আমাকে অনেক সাহায্য করেছেন তবে এবার 3 সালমান খানের কাছ থেকে সহায়তা নিতে চাইনা।’ অভিনেত্রী জেরিন খান বলেছেন সালমান খান সময় সময় অনেক সাহায্য করেছেন। এমন পরিস্থিতিতে অভিনেত্রী মনে করেন যে তিনি দারিদ্র্যের মুখোমুখি হলে সালমান খান কে হয়রানি করা উচিত হবে না তার। যদি সালমান খান তার সহায়তায় একেবারে অস্বীকার করবেন না তবুও তিনি তাঁর কাছে কোন সাহায্য চাইতে চান না।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.