Breaking News

পরীক্ষা না দিয়েই, আইএসসিতে 97.75% মার্কস পেল মীর এর মেয়ে! বাবার গর্বের একমাত্র কারণ

শনিবার প্রকাশিত হয়েছে “আই এস সি”র ফলাফল। দীর্ঘ দুই বছর ধরে স্কুল-কলেজ বন্ধ থাকায় পরীক্ষা ও পড়াশোনা নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। সকল শিক্ষার্থীকে কমবেশি বিড়ম্বনার মুখে পড়তেই হয়েছে। বেশ কয়েক মাস ধরে দশম ও দ্বাদশ শ্রেণীর পরীক্ষা নিয়ে চলছিল টালমাটাল অবস্থা। যদিও শেষ পরীক্ষার ভিত্তিতে দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষার রেজাল্ট বের করা হয়েছে।

টলিউড অভিনেতা তথা রেডিও জকি মির আফসার আলির মেয়ে মুসকান এবার দ্বাদশ শ্রেণীর পরীক্ষা দিয়েছে। তার রেজাল্ট বেরোনোর পর পরই মীর তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানান মুসকান 97.75% মার্কস পেয়ে দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ করেছে। মুসকান যে এত ভালো পড়াশোনায় তা জেনে আপ্লুত হয়েছে মীর এর অনুগামীরা। কমেন্ট বক্সে বয়ে গেছে শুভকামনার ঝড়।

মীর আরও জানান এবার তার কন্যা স্কুলের গন্ডি পেরিয়ে কলেজে যাবে। তিনি জানেন না তার মেয়ের কি নিয়ে পড়ার ইচ্ছা, কিন্তু তিনি ভীষণভাবে এক্সাইটেড মেয়ের এই নতুন জীবনের জন্য। কলেজ লাইফ সব ছাত্রছাত্রীর জীবনেরই বিশেষ মুহূর্ত। স্কুল লাইফের ডিসিপ্লিন থেকে মুক্ত হয়ে স্বাধীনতার স্বাদ গ্রহণ করার সময় মূলত এখান থেকেই শুরু হয়।

যেখানে দুরুদুরু বুকে প্রবেশ করলেও বেরোতে হয় চোখে জল নিয়েই। অবশ্য এই জল বন্ধু বান্ধবীদের থেকে আলাদা হওয়ার, অধ্যাপকদের ভালোবাসা আর বকুনি থেকে দূরে চলে যাওয়ার। বর্তমান এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বহু ছাত্র-ছাত্রী নিজেদের কলেজ লাইফ এনজয় করতে পারল না। আশা রাখি যারা এবার নতুন কলেজে ভর্তি হচ্ছে তারা যেন পুরোদমে নিজেদের কলেজ লাইফ এনজয় করতে পারে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.