Breaking News

নিজের বেস্ট ফ্রেন্ডের ঘর ভেঙ্গে, তার স্বামীকে বিয়ে করেছিলেন এই সাংসদ অভিনেত্রী !

ভারতীয় জনতা পার্টির সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এক সময় টেলিভিশনের নামকরা অভিনেত্রী ছিলেন। এমনকি তিনি 1988 সালে মিস ইন্ডিয়া কনটেস্টে পার্টিসিপেট করেছিলেন। যদিও তিনি সেখানে ফাইনাল রাউন্ডে গিয়েও জিততে পারেননি। বর্তমানে স্মৃতি ইরানির বয়স 45 বছর। স্মৃতি মালহোত্রা নামে পরিচিতি পাওয়া এই অভিনেত্রী বর্তমানে স্মৃতি ইরানি নামে প্রসিদ্ধি লাভ করেছেন। 16 বছর বয়স থেকেই তিনি খেলাধুলায় পার্টিসিপেট করতে থাকতেন।

নিজের ভাগ্য পরীক্ষা করতে তিনি মুম্বাই চলে যান। এরপর তিনি সেখানে মডেলিং শুরু করেন। মডেলিং করা কালীন তার মনে বিউটি পেজেন্টে অংশগ্রহণ করার ইচ্ছা জাগে। তখন তিনি মিস ইন্ডিয়া কনটেস্ট অংশগ্রহণ করেন। তার বাবা তার এই সিদ্ধান্তে একটুও খুশি ছিলেন না। স্মৃতি তার বাবার থেকে দু লাখ টাকা ধার নেন সেই টাকার সাহায্যে তিনি নিজের স্বপ্ন পূরণ করার লক্ষ্যে নেমে পড়েন। কিন্তু মুম্বাই এর মতন শহরে থাকা,

খাওয়া একা স্মৃতি ইরানির পক্ষে সামলানো সম্ভব হচ্ছিল না। তাই তিনি একটি রেস্টুরেন্টে পার্ট টাইম কাজে যুক্ত হন। এই রেস্টুরেন্ট থেকেই এক ধনী পারসি মহিলার সাথে তার আলাপ হয়। তাদের মধ্যে বন্ধুত্ব হতে সময় লাগে না। তাদের বন্ধুত্ব এতটাই গাঢ় হয়ে যায় যে স্মৃতির কাছে বাড়ি ভাড়ার টাকা না থাকলে মোনা ইরানি সেই টাকা দিয়ে দিতেন। মোনা ইরানি জুবিন ইরানির প্রথম স্ত্রী ছিলেন। একসময় মোনা স্মৃতিকে তার বাড়িতে সিফট্ করার কথা বললে স্মৃতি তাতে রাজি হয়ে যান। কিন্তু মনা জানতেন না তিনি নিজের হাতে বিপদ বাড়ি ঢোকাচ্ছেন।

মোনার তৎকালীন স্বামী জুবিন ইরানির বিভিন্ন দেশে অনেক সম্পত্তি ছিল। মোনার দৌলতে জুবিন ও স্মৃতির মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। সেই বন্ধুত্ব ধীরে ধীরে সম্পর্কের রূপ নেয়। এরপর জুবিন ইরানি, মোনা ইরানিকে ডিভোর্স দিয়ে দেন এবং বাড়ি থেকে তাড়িয়ে দেন। স্মৃতি ইরানি এক ইন্টারভিউতে জানান তাদের বিয়ে নিয়ে তাদের দুই পরিবারই ভীষণ খুশি ছিলেন। তারা খুব ভালো বন্ধু ছিলেন। এই বন্ধুত্বের সম্পর্ককে আরও গাঢ় করার জন্যই তারা সাত পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন। এরপর তাদের সন্তান হয়। বর্তমানে তাদের দুটি সন্তান- জোহর ইরানি ও জোইশ ইরানি।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.