Breaking News

সেপ্টেম্বরেই মা হবেন নুসরাত! তাই যশের সাথে থাকছেন, মুভি দেখতে ব্যাস্ত, শেয়ার করলেন ছবি!

বির্তকের সাথে বহুদিন ধরেই জড়িয়ে আছে নুসরাত জাহান এর নাম। এখন খবরের শিরোনামে তাঁর নাম দেখলে কেউই আর অবাক হন না। তাঁর আর নিখিল জৈন এর সম্পর্ক নিয়ে যখন তিনি জানান তাঁরা স্বামী-স্ত্রী নন, শুধুমাত্র একসাথে “সহবাসে” ছিলেন সেদিন থেকেই তাঁর চরিত্র নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন অনেকেই। জানিয়ে রাখি 2019 এ নিখিল জৈন আর নুসরাত জাহান তুরস্কে ডেস্টিনেশন ওয়েডিং করেন। সেখানে টলিউড থেকে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে দেখা যায়।

যদিও বির্তকের সূত্রপাত থেকে এখনো পর্যন্ত মিমি এই নিয়ে কোনো মন্তব্য করেননি। সেই কারণেই অনেকের মনে হয় যে মিমি আর নুসরাতের বন্ধুত্বেও ফাটল ধরেছে। যখন একটি ভাইরাল ছবি থেকে জানা যায় নুসরাত জাহান মা হতে চলেছেন নিখিল জৈন স্পষ্ট করে জানিয়ে দেন তিনি বাচ্চার বাবা নন। এরপর থেকেই সন্দেহ করা হয় অভিনেতা যশ-কে। যদিও পরে জানা যায় তিনিও এই সন্তানের বাবা নন।

এই অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে এতদিনে বহু জলঘোলা হয়েছে, অনেক কুরুচিকর মন্তব্যের সম্মুখীনও হতে হয়েছে নুসরাতকে। কিন্তু কোনো কিছুতেই যেন নুসরাতের কিছু যায় আসে না। প্রায়শই তিনি তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, আবার বার্তাও দেন পজিটিভ থাকার। গর্ভনিরোধক নিয়েও তাঁকে বিজ্ঞাপন করতে দেখা যায়। সেই বিজ্ঞাপনেও অনেকেই কুরুচিকর মন্তব্য করেছেন।

সম্প্রতি নুসরাত তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন যেই ছবিতে অন্তঃসত্ত্বা কালীন তাঁর জেল্লা ধরা পড়েছে। সেই ছবির কমেন্ট বক্সও নেগেটিভ কমেন্টসে ভরে গেছে। যশ আর নুসরাত একসাথে থাকছেন এই কথা তাঁরা স্বীকার না করলেও তাঁদের অনুগামীরা জেনে গেছেন তাঁদের একসাথে থাকার কথা। অন্তঃসত্ত্বা কালীন যশের পোষ্য হ্যাপির সাথে মিঠুন চক্রবর্তীর সিনেমাও দেখেছেন নুসরাত। এই পরিস্থিতিতে বাইরে বেরোনো তাঁর পক্ষে সম্ভব না হওয়ায় এই ভাবেই সময় এনজয় করছেন নুসরাত।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.