Breaking News

রাজ কুন্দ্রার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পর, 100 কোটি টাকার বিলাসবহুল বাড়ী শিল্পা শেট্টির জন্য দেন, ভিডিও ভাইরাল

অভিনেত্রী শিল্পা সেটির স্বামী রাজ কুন্দ্রা অনেক বড় ব্যবসায়ী এবং তিনি পরিবারের সাথে প্রায় 100 কোটি টাকার বাড়িতে থাকেন। শিল্পা শেঠি কে বিয়ে করার পর রাজ লন্ডন থেকে মুম্বাইতে পাড়ি দেন। এখানে তিনি একটি বিলাসবহুল বাংলা কিনেছিলেন। যেটি তিনি উপহার দিয়েছিলেন শিল্পাকে। তার বাড়িটি কোন প্রাসাদে চেয়ে কম নয় এবং আজ আমরা আপনাকে তার বাড়ির অভ্যন্তরের ছবিগুলো দেখাতে যাচ্ছি এবং এটি দেখার পরে আপনিও নিশ্চিত হয়ে উঠবেন তাদের বাড়িটি প্রাসাদের মতো।

শিল্পা নিজের বাড়ির নাম কিনারা রেখেছেন। 2009 সালে রাজকে বিয়ে করার পর সবাই বাড়িতে চলে যান। এই বাড়িটি বলিউড সেলিব্রেটিদের সবচেয়ে ব্যয়বহুল বাড়ি গুলির মধ্যে গণ্য করা হয়। শিল্পার বাড়িটি অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের বাড়ি গুলোর মতন বিলাসবহুল এবং এটি দুর্দান্ত পদ্ধতিতে নির্মিত হয়েছে। শিল্পা শেটি প্রায়ই তার বিলাসবহুল বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তাই বাড়ির খাবারের জায়গাটি অনেক বড়। যা খুব সুন্দর করে সাজানো হয়েছে।

এই অঞ্চলটি এত বড় যে একটি পার্টি এমনকি এখানে সহজভাবেই করা যাবে। শিল্পা তার ঘরের দেওয়ালে খুব ডার্করঙ করেছেন। তিনি তার ঘরটি খুব সুন্দর উপায় সাজিয়েছেন। এই জায়গায় খুব ব্যয়বহুল জিনিস রাখা হয়েছে। শিল্পার বাড়ির ঝারবাতিটির মূল্য প্রায় কয়েক লক্ষ টাকা। শিল্পার এই বাড়িটি একটি সমুদ্রমূখী ভিলা এবং বাড়ির পাশাপাশি একটি বড় বাগান রয়েছে। শিল্পা যেখানে যোগ ব্যায়াম করেন। এই বাগানটি ও শিল্পা সুন্দর করে সাজিয়েছেন।

এখানে অনেক বড় মূর্তি স্থাপন করা হয়েছে। এই জায়গায় শিল্পা তার পরিবারের সাথে সময় কাটান এবং এখানে চা পান করেন। অভিনেত্রীর বাড়ির রান্নাঘরটা অনেক বড়। রান্নাঘরের জায়গা থেকে সমুদ্র সহজে দৃশ্যমান। শিল্পা প্রায়শই রান্নাঘরের ফটো এবং ভিডিও পোস্ট করেন যার মধ্যে তাকে রান্না করতে দেখা যায়। শিল্পার ঘরটি খুব সুন্দর এবং এতে রাখা প্রতিটি জিনিসের মূল্য প্রায় লক্ষ লক্ষ টাকা।

তাদের বাড়িটি বিস্তীর্ণ অঞ্চলে ছড়িয়ে আছে এবং পুল, বার, জিমের মতন প্রতিটির সুবিধা এখানে পাওয়া যায়। এই বাড়িতে শিল্পাশেটি তার শাশুড়ি স্বামী রাজ কুন্দ্রা মা ও বোন সামিসা এবং তাদের দুই সন্তানের সাথে থাকেন। শিল্পা তার পূজার ঘরটিকেও থেকেও সুন্দর করে সাজিয়েছেন এবং এখানে ঈশ্বরের একটি বিশাল মূর্তি রাখা হয়েছে। শিল্পার বাড়ির ছবি দেখার পরে আপনি নিশ্চয়ই নিশ্চিত হয়ে যাবেন যে তাদের বাড়িটি কতটি বড় এবং বিলাসবহুল।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.