Breaking News

বিয়ের পর এই সব হিরোইনদের সাথে ছিল কুমার শানুর সম্পর্ক! কুমার শানুর এমন চরিত্রের কারণে তাঁর স্ত্রী তাঁকে ছেড়ে চলে যান!

নব্বইয়ের দশকে কুমার শানুর গাওয়া গান ভীষণ জনপ্রিয় ছিল। এমনও বহুবার হয়েছে কোনো ফিল্মের জন্য তিনি গান গাইলেন কিন্তু সেই ফিল্মের তুলনায় বেশি চর্চায় তাঁর গাওয়া গান থেকেছে। জানিয়ে রাখি কুমার শানু পরপর পাঁচটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ও বেস্ট প্লেব্যাক সিঙ্গার অ্যাওয়ার্ড পেয়েছেন। কেরিয়ারে এত উন্নতি পাওয়ার আগে থেকেই কুমার শানু রিতা ভট্টাচার্যকে চিনতেন। তাঁদের মধ্যে বন্ধুত্ব ছিল। কিন্তু তাঁদের বন্ধুত্ব ধীরে ধীরে সম্পর্কের রূপ নেয়।

এরপর 1988 সালে তাঁরা বিয়ে করে নেন। বিয়ের পর তাঁরা কলকাতা ছেড়ে মুম্বাইতে সিফট করেন। কুমার শানু যখন সংগীত দুনিয়ায় সফলতা পাচ্ছিলেন তখন তাঁর নামের সাথে বহু অভিনেত্রীর নাম জড়ায়। তাঁর স্ত্রী রিতা ভট্টাচার্য তাঁর অ্যাফেয়ারের কথা জেনে যান। এরপরই তাঁদের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে থাকে। যখন কুমার শানুর তৃতীয় সন্তান জান কুমার শানু রিতা ভট্টাচার্যের গর্ভে ছিল সেই সময় তিনি কুমার শানুর থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। অভিনেত্রী কুনিকা লালের সাথেও কুমার শানুর নাম জড়িয়েছিল।

যদিও কুনিকা লাল বলিউডে সেরকম ভাবে সফলতা পান নি। তবুও তাঁর সাথে কুমার শানুর নাম জড়ানোর কারণেই মূলত কুমার শানু আর রিতা ভট্টাচার্যের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হয়। নব্বইয়ের দশকের বিখ্যাত অভিনেত্রী মীনাক্ষী শোষাদ্রির নামও কুমার শানুর সাথে জড়িয়ে ছিল। এমনকি কুমার শানুর তৎকালীন স্ত্রী রিতা ভট্টাচার্য নিজে তাঁদের দুজনের সম্পর্কের স্পষ্টিকরণ করেছিলেন।

তাঁর আর মীনাক্ষীর সম্পর্কের চর্চা এত বেশি পরিমাণে মিডিয়াতে হচ্ছিল যে এক পর্যায়ে কুমার শানু স্বীকার করতে বাধ্য হন যে তাঁর সাথে মীনাক্ষীর অ্যাফেয়ার ছিল। রিতা ভট্টাচার্য আর কুমার শানুর ডিভোর্সের কেস কোর্টে ওঠার পর পরই মীনাক্ষীও কুমার শানুর জীবন থেকে চলে যান। মীনাক্ষীর তাঁর জীবন থেকে চলে যাওয়ার পর ও রিতা ভট্টাচার্যের সাথে ডিভোর্সের পর তিনি সালোনি ভট্টাচার্যকে বিয়ে করেন। তাঁদের দুই মেয়ে আছে- সেনন ও এনা। যারা এখন লন্ডনে থাকে।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *