Breaking News

“বলিউডটাকে একদম নর্দমায় পরিণত করেছে” এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত।

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা বর্তমানে তেইশে জুলাই পর্যন্ত মুম্বাই পুলিশ রিমান্ডে রয়েছেন। অশ্লীল সিনেমা বানানোর জন্য এবং ওটিটি এপ্লিকেশনগুলোতে সেগুলো আপলোড করার জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ করা হয়েছে তিনি হৎট সটস নামে একটি অ্যাপ্লিকেশনের সাহায্যে অশ্লীল ফিল্ম তৈরি করতেন এবং তাদের মুক্তি দিতেন। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছেন রাজ অবৈধ ব্যবসা থেকে ব্যবহারকারীদের কাছ থেকে সাবস্ক্রিপশন ফি নিয়ে আর্থিক সুবিধা নিচ্ছিল।

তাদের তদন্ত চলাকালে পুলিশ কয়েকটি হোয়াটসঅ্যাপ চ্যাট পেয়েছে যাতে রাজ কুন্দ্রার নাম রয়েছে। একদিকে যেমন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ সত্য প্রকাশের পক্ষে কিছু চেষ্টা করছে অন্যদিকে সেলিব্রিটিদের প্রতিক্রিয়াতেও এই বিষয়টি সামনে আসতে শুরু করেছে। এখনো পর্যন্ত মিকাসিং থেকে পুনাম পান্ডে এবং কঙ্গনা রানাওয়াত পর্যন্ত থেকে রাখি সাওয়ান্ত এ বিষয়ে দলের প্রতিক্রিয়া জানিয়েছেন। এই সমস্ত প্রতিক্রিয়ার মধ্যে কঙ্গনার প্রতিক্রিয়া সর্বাধিক শিরোনামে রয়েছে।

এর কারণ হলো এই ঘটনার পরে কন্ট্রোভার্সি কুইন নামে পরিচিত এই চলচ্চিত্র জগতকে নর্দমার সাথে তুলনা করেছেন। এখন তার এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় প্রচুর শিরোনাম পাচ্ছে। আসলে কঙ্গনা তার পণ ছবি নির্মাণের অভিযোগে রাজের নাম আসার পরে তার সোশ্যাল মিডিয়ায় একাউন্ট একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন যে, “যে কারণেই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমা বলি।

যা কিছু চকচকে তার সব সোনা নয়। আমি আমার আসন্ন প্রযোজনায় ছবিটি টিকু ওয়েড শেরুতে এই শিল্পের গোপন রহস্য ফাঁস করতে যাচ্ছি। এই শিল্পে আমাদের একটি শক্তিশালী মান ব্যবস্থা দরকার। এই সমস্ত কিছুর ওপর নজর রাখতে পারে এমন কেউ।” অভিনেত্রী কঙ্গনা রনাউত ছড়াও মডেল-অভিনেত্রী পুনম পান্ডে এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। এই ঘটনাটি প্রকাশ এর পরে তিনি শিল্পা শেট্টি এবং তার সন্তানদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

গায়ক মিকা সিং এই বিষয়ে মন্তব্য করেছেন। নিজের বক্তব্য নিয়ে বিতর্ক থাকা রাখি সাওয়ান্ত বলেছেন যে, “এমন কেউ আছেন যে শিল্পা সেটির পরিবারকে হয়রানি করার চেষ্টা করছেন। আমি মনে করিনা রাজ কুন্দ্রা এরকম কিছু করতে পারে। তিনি একজন শ্রদ্ধেয় ব্যক্তি। কেউ তাকে ব্লাকমেইল করছে শিল্পীর নাম খারাপ করার চেষ্টা করছে। শিল্পা ইন্ডাস্ট্রিতে প্রচুর পরিশ্রম করে ফেলেছে। তাদের এবার একটু শান্তিতে থাকতে দিন। তাদের পুত্র কর্ণ রয়েছে এটি তাদের জন্য খুব লজ্জাজনক।।”

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *