Breaking News

দুধ দোয়ানোর সময়, গরুর বাট থেকে দুধ চেয়ে খাচ্ছে বিড়াল, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে প্রতিদিন অদ্ভুত ধরনের অনেক ভিডিও ভাইরাল হয়। বিশেষত প্রাণীদের সম্পর্কিত ভিডিওগুলি এখানে খুব জনপ্রিয় হয়। আমরা সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের প্রাণীর ভিডিও দেখি যেমন কুকুর, বিড়াল, সাপ, হাতি ইত্যাদি। সোশ্যাল মিডিয়ায় যেকোনো প্রাণীদের ভিডিও খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। আজ আমরা একটি বিড়ালকে নিয়ে কথা বলতে যাচ্ছি।

আপনারা সবাই জানেন যে কুকুরের পর বিড়াল অন্যতম পছন্দের পোষ্য প্রাণী। অনেকে কুকুর বেশি ভালোবাসেন আবার অনেকে বিড়ালকে বেশি ভালোবাসেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একজন ব্যক্তি গরুর দুধ বের করছেন এবং একটি বিড়াল ঠিক তার পাশে বসে আছে। তারপরে বিড়ালটি তার সামনের পা দুটো তুলে বসে পড়ে। তারপর সে সেই ব্যক্তিটি কে দুবার ডাকে। প্রথমে বোঝা যাচ্ছিল না যে সে কেন ব্যক্তিটি কে ডাকছে।

তারপরে ব্যক্তিটি গরুর দুধ বের করার সময় বিড়ালটির মুখে দেয় এবং তারপরে সে খায় দুধটি। প্রাণীদের যে অনুভূতি করার ক্ষমতা এবং কিছুটা মানুষের মত বুদ্ধি ও আছে তার প্রমান আমরা অনেকবার এই পেয়েছি। এই মজার ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। এই ভিডিওটি এখনো পর্যন্ত 66 হাজার মানুষ লাইক করেছেন এবং অনেকেই নিজের মন্তব্য রেখেছেন। ভিডিওটি আপনি না দেখে থাকলে দেখুন এবং আপনিও আপনার মন্তব্য জানান।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.