Breaking News

স্বামীর প্রতিবেশীর সাথে পালিয়ে বিয়ে করে, স্বামীর বাড়ির সামনেই প্রেমিকের সাথে থাকে , অতঃপর যা ঘটলো

স্বামী-স্ত্রীর সম্পর্ক হল একটি ভরসার এবং বোঝাপড়ার সম্পর্ক। তবে অনেক সময় দু’জন মানুষের মধ্যে কেউ যদি প্রতারণা করে তবেই সম্পর্কটি তাৎক্ষণিকভাবে ভেঙে যায়। আপনি নিশ্চয়ই এরকম অনেক সংবাদ পড়েছেন যেখানে স্ত্রী তার স্বামীকে ছেড়ে প্রেমিককে নিয়ে পালিয়ে গেছে। ব্যাস এইটুকু নিশ্চয়ই তার প্রেমিককে নিয়ে পালিয়ে যায় এবং স্বামী থেকে যতটা সম্ভব দূরত্ব সৃষ্টি করেন। তবে আজ আমরা আপনাকে এমন আজব একটি ঘটনা দেখাতে চলেছি যেখানে একজন স্ত্রী প্রথমে তার স্বামীকে ছেড়ে প্রতিবেশীর সাথে পালিয়ে যায়।

তার পরে স্বামীর বাড়ির সামনে প্রেমিকের সাথে লিভইন সম্পর্কের মধ্যে জীবন যাপন শুরু করে। তখন যা ঘটেছিল তা কোন বলিউডের চলচ্চিত্রের দৃশ্যের চেয়ে কম ছিলনা। আসুন এই বিচিত্র ঘটনাটি বিস্তারিত ভাবে জানা যাক। আসলেই পুরো বিষয়টি হরিয়ানার হিসারে জেলার অগ্রহ গ্রামের। এখানে এক ব্যক্তি ফতেয়াবাদের একটি গ্রামের একটি মেয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই বিয়ে থেকে তাদের তিন বছরের একটি কন্যাসন্তান রয়েছে। তবে প্রায় তিন মাস আগে তার স্ত্রী পাড়ার এক ব্যক্তির সাথে পালিয়ে যায়।

তারপরে 45 দিন পর ফিরে এসে নিজের বাড়ির সামনেই তার প্রেমিকের সাথে লিভিং সম্পর্কে থাকতে শুরু করে। তারপর একদিন স্ত্রীর প্রেমিকের মা রাগে তার তিন বছরের মেয়েকে নিয়ে তার বাড়িতে এলে। উভয়পক্ষের মধ্যে লড়াই শুরু হয়। এর পরে বিষয়টি আরও খারাপ হয়ে যায় এবং স্ত্রীর প্রেমিক এবং তার পরিবারের আরও কিছু সদস্য অ-স্ত্র নিয়ে ভুক্তভোগী স্বামীর বাড়িতে প্রবেশ করেন এবং তাকে আ-ক্র-ম-ণ করেন। এই পারস্পারিক ল-ড়া-ই-য়ে উভয়পক্ষের 8 জন আ-হ-ত হয়েছে।

এর মধ্যে রয়েছে ভুক্তভোগী স্বামী তার ভাই বাবা এবং তিন বছরের কন্যা রয়েছে। একইসঙ্গে এই ল-ড়া-ই-য়ে স্ত্রী তার প্রেমিক এবং তার মা-ও আহত হয়েছেন। আহত সবাইকে মেডিকেল কলেজে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। যদিও অপরপক্ষ অভিযোগ করেছে যে রাতে তার প্রতিবেশী তাকে গা-লি দিচ্ছিল তখন সে প্রতিবাদ জানায় সে 30 থেকে 35 জনের সাথে জোর করে তার বাড়িতে প্রবেশ করে। এর পরে হা-ম-লা-কা-রী-রা তাদের আ-ক্র-ম-ণ করে।

এখনই পুরো বিষয়টি এলাকার আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কেউ বিশ্বাস করেনি যে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর কোন স্ত্রী তার স্বামীর সামনে তার প্রেমিকের সাথে থাকতে পারে। প্রত্যেকেরই কেসটি খুব আশ্চর্য্য বলে মনে করছেন। কেউ আশা করেনি যে কোন মহিলা এই জাতীয় কিছু করতে পারে। যাই হোক এই পুরো বিষয়টি সম্পর্কে আপনার মতামত মন্তব্য করে আমাদের বলুন। এই পুরো বিষয়টিতে কার দোষ আছে বলে আপনি মনে করেন এছাড়াও আপনি যদি এই সংবাদটি পছন্দ করেন তবে অন্যদের সাথে ভাগ করে নিতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *