Breaking News

লাগান ছবির আমির খান এর এই হিরোইন কেন এখন আর ফিল্মে কাজ পান না?জেনে নিন বিস্তারিত।

প্রতিদিনই নিজের ভাগ্য পরীক্ষা করতে কেউ না কেউ বলিউডের উদ্দেশ্যে পাড়ি জমায়। অনেকেই নিজের ফার্স্ট ফিল্ম থেকেই নাম অর্জন করতে থাকেন। কিন্তু সময়ের সাথে সাথে সেই নাম ধরে রাখতে পারেন না, হারিয়ে যান ভিড়ে। প্রত্যেকে এই ইন্ডাস্ট্রিতে কাজ পেতে চায়। কিন্তু ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া যতটা কঠিন তার থেকেও বেশি কঠিন টিকে থাকা। আজ আমরা আপনাদের সাথে “লাগান” খ্যাত গ্রেসি সিং এর কথা বলব। 1980 সালে দিল্লিতে তার জন্ম হয়। তার বাবা এক প্রাইভেট কোম্পানিতে উচ্চ পদে কর্মরত আর মা একজন শিক্ষিকা।

তার বাবা মায়ের ইচ্ছা ছিল গ্রেসি ডাক্তার বা ইঞ্জিনিয়ার হবে। কিন্তু গ্রেসি পড়াশোনা শেষ করে মডেলিং এ কাজ শুরু করেন। গ্রেসি সিং ফিল্ম “লাগান” থেকে বলিউডে নিজের ডেবিউ করেন। এই ফিল্মে তিনি আমির খানের সাথে কাজ করেছিলেন। তার অ্যাক্টিং বেশ প্রশংসিতও হয়েছিল। 1997 সালে “আমানত” নামে একটি ধারাবাহিকে কাজ করেন তিনি। পরপর কয়েকটি ধারাবাহিক করার পর থেকেই মূলত তার কাছে ফিল্মের অফার আসতে থাকে। গ্রেসি সিং তার এক ইন্টারভিউতে জানান তিনি ক্লাসিক্যাল ডান্সার হতে চেয়েছিলেন, কিন্তু হয়ে গেলেন হিরোইন।

গ্রেসি বলেন তিনি চেয়েছিলেন প্রথম ফিল্মেই এমন ভাবে কাজ করতে যাতে তার নাম লোকের মুখে মুখে ছড়ায়। তাই তিনি “লাগান” এ কাজ করার সময় যখন সেটে পৌঁছাতেন কারো সাথে বেশি কথা বলতেন না বরং নিজের স্ক্রিপ্ট এর মধ্যেই বিজি থাকতেন। তিনি আশেপাশের কারোর সাথে কথা না বলে নিজের রোলের ওপরেই রিহার্সাল করতেন। কারো সাথে কথা না বলার জন্য অনেকেই তাকে অহংকারীও বলতেন। প্রকাশ ঝা এর ফিল্ম “গঙ্গাজল” এ তিনি অভিনয় করেছিলেন। তিনি এই ফিল্মে অজয় দেবগনের অপজিটে ছিলেন।

কিন্তু তার রোল এই ফিল্মে খুবই অল্প সময়ের হওয়ায় তার এক্টিং ক্যারিয়ারের একটু লোকসান হয়ে যায়। 2004 সালে “মুন্নাভাই এমবিবিএস” সিনেমাতেও তিনি কাজ করেন। এই সুপার হিট ফিল্ম থেকেও তার খুব একটা লাভ হয়নি ক্যারিয়ারে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ না পাওয়ায় গ্রেসি বি-গ্রেড সিনেমাতেও কাজ করা শুরু করেন। তিনি 2008 সালে কামাল আর খানের ফিল্ম “দেশদ্রোহী” তেও কাজ করেছিলেন।

যখন তিনি দেখেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি আর কাজ পাচ্ছেন না তখন তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে দূরত্ব তৈরি করে টিভি ইন্ডাস্ট্রিতে চলে যান। গ্রেসি সিং “সন্তোষী মা” ধারাবাহিকে লিড রোল প্লে করেন। এই ধারাবাহিক থেকে তার অনেক খ্যাতি লাভ হয়। এরপর 2009 সালে গ্রেসি ডান্স একাডেমি শুরু করেন। বর্তমানে গ্রেসি সিং আধ্যাত্মিকতার পথে হাঁটছেন। তিনি ব্রহ্মকুমারী আধ্যাত্বিক সংগঠনের সাথে যুক্ত হয়ে বেশিরভাগ সময়ই আধ্যাত্বিক বিষয়ে ট্রেনিং নেওয়ার কাজে ব্যস্ত থাকেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.