Breaking News

সঞ্জয় দত্তের স্ত্রী বিয়াল্লিশে এসেও সৌন্দর্য বজায় রেখেছেন। তার রূপে বলিউডের নায়িকারা হার মানবে

বলিউড ইন্ডাস্ট্রিতে মুন্নাভাই নামে প্রসিদ্ধ সঞ্জয় দত্ত প্রথম থেকেই তার সিনেমা নিয়ে চর্চায় ছিলেন। তার প্রফেশনাল লাইফের পাশাপাশি পার্সোনাল লাইফও চর্চার বিষয়। তার জীবন সত্যি বলতে গেলে বিবাদে ভরা। তার অভিনয় প্রশংসনীয়, এককথায় অনবদ্য। ফিল্ম ইন্ডাস্ট্রিতে সঞ্জয় দত্ত অনেক ধরনের ক্যারেক্টার প্লে করেছেন। তার পাশাপাশি তার স্ত্রী মান্যতা দত্তও চর্চায় থাকেন। মান্যতা দত্ত কেও বিভিন্ন ফিল্মে ছোটোখাটো রোলে দেখা গেছে।

2002 সালে মান্যতা দত্তের সাথে সঞ্জয় দত্তের দেখা হয় এরপর 2008 সালে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। জানিয়ে রাখি মান্যতা দত্ত সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী। তাদের একসাথে দুটি সন্তানও আছে- সহেরান আর ইকরা। মান্যতা দত্তের বয়স 42 বছর। কিন্তু তাকে দেখে বোঝার অবকাশ নেই তার বয়স সম্পর্কে। তিনি সোশ্যাল মিডিয়াতে ভীষণ একটিভ।

মাঝে মাঝে পরিবারের সাথে তোলা কিছু ছবিও তার ফলোয়ারদের সাথে শেয়ার করেন তিনি। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তিনি জিমে ইনটেন্স ওয়ার্কআউট করছেন। এই বয়সে এসেও ফিট থাকার জন্য জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। কো-রো-না-র কেস কিছুটা কম হওয়ায় মহারাষ্ট্র সরকার লকডাউনে কিছু ছাড় দিয়েছেন। এই কারণেই জিম খোলা সম্ভব হয়েছে।

এরপরই নিজেকে ফিট রাখতে মান্যতা চলে গেছেন জিমে। 2003 সালে “গঙ্গাজল” নামক একটি সিনেমাতে তাকে ডান্সার হিসেবে দেখা যায়। 42 বছর বয়সে এসেও তার সৌন্দর্য একটুও হ্রাস পায় নি। মান্যতার এই ওর্য়াকআউট ভিডিও খুবই দ্রুত হারে ভাইরাল হচ্ছে। আপনারা যদি এখনও সেই ভিডিও না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *