Breaking News

মায়ের সাথে মাটিতে বসে খাবার খাচ্ছেন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই! ভাইরাল ছবি।

বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী ঐশ্বর্য রায় না শুধু নিজের অভিনয়ের জন্য তার পাশাপাশি তিনি নিজের সৌন্দর্যের জন্যেও বিখ্যাত। তার অ্যাটিটিউড -এর প্রশংসাও বহু মানুষ করেন। তার এইসব কিছুর প্রশংসা দেশেই সীমাবদ্ধ নেই, বিদেশেও তার প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। 1994 সালে তিনি মিস ওয়ার্ল্ড খেতাব নিজের নামে করে ভারতবর্ষকে গর্বিত করেছিলেন। এত বছর পরে আজও তার সৌন্দর্যে বহু মানুষ ফিদা। যদিও এখন খুব কম ফিল্মেই তাকে দেখা যায়।

কিন্তু একটা সময় তাকে অনেক ফিল্মেই অভিনয় করতে দেখা যেত। এমনিতেও তার সব ছবি ও ভিডিও খুব সহজেই ভাইরাল হয়ে যায়। সাম্প্রতিক কালে তার একটি পুরনো ছবি ভাইরাল হতে দেখা যাচ্ছে। সেই ছবিতে দেখা যাচ্ছে লাল শাড়ি পরে ঐশ্বর্য তার মায়ের সাথে মাটিতে বসে খাবার খাচ্ছেন, তার মাথায় রয়েছে মিস ওয়ার্ল্ডের ক্রাউন। দেখেই বোঝা যাচ্ছে ছবিটি তার মিস ওয়ার্ল্ড জেতার পরের।

এই সাধারণ জীবন যাপন দেখে বহু মানুষ তার প্রশংসা করেছেন। গত দু’বছর ধরে তিনি ফিল্ম থেকে দূরত্ব তৈরি করেছেন। তাকে শেষবার 2018 সালের একটি সিনেমাতে দেখা গিয়েছিল, সিনেমাটিতে রাজকুমার রাও ও অনিল কাপুরের সাথে তাকে অভিনয় করতে দেখা যায়। যদিও ফিল্মটি বক্স অফিসে ফ্লপ হয়েছিল। ঐশ্বর্য তার মায়ের সাথে খুবই ক্লোজ।

2017 সালে তার বাবার মৃত্যুর পর থেকেই তিনি বেশি করে তার মায়ের খেয়াল রাখা শুরু করেন। মাঝেমাঝেই তাই মায়ের সাথে দেখা করতে চলে যান তিনি। কিছুদিন আগেই তিনি তার মায়ের জন্মদিনও সেলিব্রেট করেছেন। সেই সেলিব্রেশনের ছবিও তিনি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন। তার সাথে তার স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা বচ্চনকেও দেখা যায় ছবিতে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.