Breaking News

পশমের সাল বিক্রি করতেন শিল্পা সেটির স্বামী রাজ কুন্দ্রা, এইভাবে কোটি টাকার মালিক হলেন

বলিউডের খ্যাতিমান অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা শিল্পাকে বিয়ে করার পরে প্রথমে আলোচনায় এসেছিলেন। তবে এখন তো একবারে দুর্দান্ত শিরোনামে এসেছেন। সম্প্রতি মুম্বাই পুলিশ ফাইল ক্রাইম ব্রাঞ্চ এর দল প-র্ন ছবি তৈরির অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে। এরপরে রাজকে আদালতে হাজির করা হলে তাকে 23 শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে প্রেরণ করা হয়। রাজ কুন্দ্রার গ্রেপ্তারি নিয়ে সবাই বেশ অবাক। লোকেরা বিশ্বাস করতে পারছেন না যে বিখ্যাত বলিউড অভিনেত্রীর স্বামী একজন বড় ব্যবসায়ী তবে তিনি তার ব্যবসার আড়ালে এমন কাজ করছেন।

এই খবরের পর বলিউড তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ এই নিয়ে আলোচনা করছেন। আসুন আমরা আপনাকে বলি যে এই ব্যবসার আগে রাজকন্যা বিভিন্ন ধরনের ব্যবসা করেছেন। বর্তমানে রাজ কুন্দ্রা নামটি একজন বড় ব্যবসায়ী হিসেবে গণ্য করা হয় তবে শুরু থেকেই যে তার বড় ব্যবসা তা নয়। রাজ কুন্দ্রা প্রথমদিকে পশমিনা শাল বিক্রি করতেন। পরে রাজ কুন্দ্রা বিভিন্ন ধরনের ব্যবসা করেছেন এবং বিনিয়োগের তিনি মোটেই পিছপা হননি।

আসুন আমরা আপনাকে বলি যে রাজ কুন্দ্রা লন্ডনে জন্মগ্রহণ করেছিলেন এবং সেখানেই বেড়ে ওঠেন। রাজ কুন্দ্রার বাবা লুদিয়ানা বাসিন্দা এবং তিনি লন্ডনে চলে যান। তার বাবা যখন লন্ডনে যান তিনি সেখানে বাসের কন্টাকটার হিসেবে কাজ করতেন এবং তার মা একটি দোকানে কাজ করতেন। রাজ কুন্দ্রা বাবা পরে একটি ছোট ব্যবসা শুরু করেছিলেন। রাজ কুন্দ্রা 18 বছর বয়সে দুবাই চলে যান এবং সেখান থেকে নেপালে চলে আসেন। প্রথমত রাজ কুন্দ্রা ব্যবসায়ীর হিসেবে ব্রিটেনের বড় ফ্যাশন হাউসগুলোতে পশমিনা শাল বিক্রি করছিলেন।

রাজ কুন্দ্রা দুবাইতে এসেনসিয়াল জেনারেল ট্রেডিং সংস্থা প্রতিষ্ঠা করেছিলেন এবং এর সমর্থনে ভালো কাজ করেছিল তাই বলিউডের ছবিতে প্রযোজনার তিনি চেষ্টা করেছিলেন। আসুন আমরা আপনাকে বলি যে 2015 সালের রাজ কুন্দ্রা একটি হোম সপিং চ্যানেলের প্রচারক কে ছিলেন। এখানে অক্ষয় কুমার ও তার সাথে ছিলেন। এরপর তিনি লাইভ স্ট্রিমিং মিডিয়া অ্যাপ্লিকেশন জলদি লাইভ স্ট্রিম অ্যাপ শুরু করেন। প্রচারকারীদের সামগ্রীগুলো এই অ্যাপ্লিকেশন থেকে লাইভ স্ট্রিম হতে ব্যবহৃত হতো। একটি ছোট্ট ব্যবসা নিয়ে শুরু করেছিলেন এবং আজ কোটি কোটি টাকার মালিক হয়েছেন।

পশমিনা শাল দিয়ে ব্যবসা শুরু করার আজ কুন্দ্রার আজ কোটি কোটি টাকার সম্পদ রয়েছে। সিটি অফ গল্ড সুপারফাস্ট লীগ এবং বাইসান আতিথিয়তা রেস্তোরাঁ চেনে তার বিনিয়োগ রয়েছে। আসুন আমরা আপনাকে বলেছি রাজ কুন্দ্রা তার প্রথম স্ত্রী কবিতার সাথে বিবাহ বিচ্ছেদ করেছিলেন এবং 2021 সালে শিল্পা শেটি কে বিয়ে করেন। এরপর তিনি শিল্পা শেটি ফাউন্ডেশন নামে একটি দাতব্য ট্রাস্ট শুরু করেছিলেন। এখন বিশ্বাস করা হয় যে রাজ কুন্দ্রা সরাসরি স্ট্রিমিং মিডিয়া অ্যাপটিতে পর্ন সামগ্রী সরাসরি লাইভ স্ট্রিম করতেন। পুলিশের ক্রাইম ব্রাঞ্চের দল মামলা তদন্তে পুরোপুরি নিয়োজিত রয়েছে।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *