Breaking News

সাইফ আলি খান নয়… করিনা কাপুর তাকে সত্যিই ভালোবাসতেন, 13 বছর বয়স থেকেই তার প্রেমে পড়েছিলেন।

করিনা কাপুর বর্তমান সময়ে খবরের কাগজ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সবেতেই চর্চায় আছেন। তার চর্চার কারণ তার লেখা একটি বই “প্রেগনেন্সি বাইবেল” নিয়ে। দুই সন্তানের মা করিনা কাপুর খান প্রেগনেন্সির অবস্থা নিয়ে এই বইটি লেখেন। এই বইটি মূলত একটি প্রেগনেন্ট মহিলার এই সময়ে যা যা সমস্যা হয় তাই নিয়েই লেখা। কিন্তু এই কারণেও তাকে ট্রোলের শিকার হতে হচ্ছে। আবার এর মধ্যেই করিনা কাপুর খান এর একটি ইন্টারভিউয়ের ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

এই ইন্টারভিউতে তিনি তার প্রথম ভালোবাসার কথা জানিয়েছেন। আসলে তার কাছে তার ফার্স্ট লাভ সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। তখন তিনি জানান শাহিদ কাপুর বা সাইফ আলী খানের মধ্যে কেউই তার জীবনের প্রথম ভালবাসা ছিলেন না। মাত্র 13 বছর বয়সে তার জীবনে প্রথম ভালোবাসা আসে। প্রথম ভালবাসা কে নিয়ে তিনি খুব সিরিয়াসও ছিলেন। অভিনেতা বিকি নিহলানির সাথে তার প্রথম সম্পর্ক হয়। তিনি অতর্কিতে স্বীকার করেন যে এই অভিনেতাই তার প্রথম ভালবাসা ছিলেন।

তার কাছে ইন্টারভিউ এর সময় প্রশ্ন করা হয় যে তিনি বিকির সাথে নিজের ফিউচার নিয়ে কোন প্ল্যান করেছিলেন কী না, সেই সময় কারিনা কাপুর বলেন যে তিনি তার ফিউচার নিয়ে কোন কিছুই তখন ভাবেন নি। কারন সে সময় তার মাত্র 13 বছর বয়স ছিল আর সেই সময় তিনি ক্যারিয়ার ও পড়াশোনার প্রতিই ফোকাস করতে চেয়ে ছিলেন। যদিও বিকি নিহলানির সাথে তার সম্পর্ক এক সময় ভেঙে যায়। এরপর থেকে তিনি শুধুমাত্র কাজের প্রতিই ফোকাস করেন।

কারিনা কাপুর খান 1999 সালে তার ফিল্ম “রিফিউজি” দিয়ে বলিউডে ডেবিউ করেন। যদিও সেই সময়ে তার সেই ফিল্ম ফ্লপ করে কিন্তু তাও তার অ্যাক্টিং দর্শকদের পছন্দ হয়। এরপর থেকেই ধীরে ধীরে তার কাছে ফিল্মের অফার আসতে থাকে। কারিনা কাপুর খান “জাব উই মেট”, “মুঝে কুছ কেহেনা হে”, “হালচাল”, “চুপ চুপকে”, “ওমকারা”, “থ্রি ইডিয়টস”, “কাভি খুশি কাভি গাম”, “বাজরাঙ্গি ভাইজান”, “উড়তা পাঞ্জাব”, “আজনাবি”, “গোলমাল রিটার্ন্স”, “ভিরে দি ওয়েডিং” এর মতো ফিল্ম করেছেন।

অভিনেতা শাহিদ কাপুরের সাথেও তার সম্পর্ক ছিল, এই কথা দুজনেই স্বীকার করেছিলেন। কিন্তু “জব উই মেট” এর সময় থেকে তাদের মধ্যে দূরত্বের সৃষ্টি হয়, যে কারণে তাদের ব্রেকআপ হয়ে যায়। এরপর সাইফ আলী খানের সাথে কারিনা কাপুর একটি ফিল্ম করার সময় সম্পর্কে জড়িয়ে যান। তাদের সম্পর্ক এতটাই সিরিয়াস ছিল যে তারা বেশ কিছু বছর লিভ-ইনেও ছিলেন। এরপর তারা 2012 সালে বিয়ে করে নেন। তাদের কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান তৈমুর এরপর 2021 এ জন্মায় তাদের দ্বিতীয় সন্তান জেহ। সামনেই তার একটি ফিল্ম রিলিজ হতে চলেছে “লাল সিং চাড্ডা” নামে যেখানে তাকে আমির খানের সাথে দেখা যাবে।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *