Breaking News

ঐশ্বর্য রাই বচ্চন সোশ্যাল মিডিয়া শুধু একজনকে ফলো করেন.. জানেন কে সেই লাকি ব্যক্তি?

ঐশ্বরিয়া রাই বচ্চন বলিউডের অন্যতম সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী। আজও লক্ষ্য লক্ষ্য মানুষ তাঁর সৌন্দর্যে মুগ্ধ হন। তিনি বেশি মুভি না করলেও তার ফ্যান ফলোইং অনেক। তিনি 2018 সালে সোশ্যাল মিডিয়ায় পা রাখেন। এই দিনের পর থেকেই তার ফ্যান ফলোইং আরো বাড়ছে আজ তার ফলোয়ার্স সংখ্যা 9.5 মিলিয়ন। দেশ বিদেশের অনেক মানুষই তার স্টাইল কে ফলো করে।

ঐশ্বরিয়া তার ইনস্টাগ্রাম একাউন্টে নিজের পারিবারিক ফটো বেশি পোস্ট করেন। এই ছবিগুলিতে কেবল অভিষেক, কন্যা আরাধ্য্যা, অমিতাভ, শাশুড়ি জয়া এবং তার মা বৃন্দা রাইকে দেখা গেছে। তিনি কি বলে অভিষেক বচ্চন কি ফলো করেন। তাদের বিবাহের 14 বছর কেটে গেছে।

দুজনেই 2007 সালের 20 এপ্রিল বিবাহ করেছিলেন। আজ তাদের দুজনের 9 বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তার নাম আরাধ্যা। আরাধ্যার জন্ম 2011 সালের 16 ই নভেম্বর। ঐশ্বরিয়া 1994 সালে মিস ওয়ার্ল্ড খেতাব অর্জন করেন। মিস ওয়ার্ল্ড হওয়ার পর তিনি বলিউডে পা রাখেন। 1997 সালে তিনি প্রথম মুভি করেছিলেন।

তিনি মডেল এবং অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন নৃত্যশিল্পী ও। ঐশ্বরিয়া অভিষেক থেকে বয়সে বড় হন। এখন ঐশ্বরিয়ার বয়স 47 এবং অভিষেক এর বয়স 45। ঐশ্বরিয়া এখনও অবধি ‘আ আব লৌত ছলে’, ‘হাম দিল দে চুক সানাম’, ‘তাল’, ‘জোশ’, ‘রোবট’, ‘মহব্বাতে’, ‘ধুম’ ২ ‘,’ গুরু ‘ -এর মতো অনেক ছবিতে কাজ করেছেন।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *